দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতিমুহূর্তে বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন সাধারণ মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, সেই পাঠ পড়াচ্ছেন সকলকেই সোশ্যাল মিডিয়ায়। বাড়িতে থাকার নির্দেশও দিচ্ছেন তাঁরা। নিজেরাও পালন করছেন লকডাউনে। 

আরও পড়ুন-ফের বলিউড তারকার পরিবারে করোনার থাবা, বাড়ছে দুশ্চিন্তা

তবে সেলিব্রিটিদের চেনা ছবিটা কোথাও যেন পাল্টে গিয়েছে। তাঁরা নিজেরাই এখন ঘর সামলাচ্ছেন দুহাতে। কখনও রান্না ঘরে, কখনও বাড়ি গোচ্ছানোর কাজে ব্যস্ত তাঁরা। শেয়ার করেছেন একগুচ্ছ ছবি। তবে বর্তমানে সব বাড়ির ছবিটাই একই। বাড়িতে রান্না করা, পরিবারের সঙ্গে সময় কাটানো, প্রত্যেকটা মানুষকে অনেকটা সময় দেওয়া, লকডাউনে এভাবেই সকলের কাটছে সময়। 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Kahaani Ghar Ghar Ki! 🤪 ❤️ Music courtesy @balajitelefilmslimited @starplus #FamilyTime #LockdownDay21

A post shared by nushrat (@nushratbharucha) on Apr 14, 2020 at 5:43am PDT



নুসরত বারুচাও ব্যস্ত রয়েছেন পরিবারে সঙ্গে হাতে হাত দিয়ে কাজ করতে। মাটিতে বসে সব্জি কাটতে ব্যস্ত তিনি পরিবারের সঙ্গে। সেই ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি জুড়ে দিলেন কাহানি ঘর ঘর কি ধারাবাহিকের টাইটেল গান। মুহুর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। নুসরতের আগে একই ছবি শেয়ার করেছেন দীপিকা, ক্যাটরিনা সহ আরও অনেকে। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা