আর মাত্র চার দিন। শা‌ড়ি ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করতে চলেছেন বসিরহাটের সাংসদ তথা নায়িকা নুসরত জাহান। তাঁর আগে ইনস্টাগ্রামে ফাদার্স ডে উপলক্ষে আবেগঘন পোস্ট করলেন নুসরত। 

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, বাবাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েছেন নুসরত জাহান। নায়িকার মুখে লাগানো হলুদ, মাথায় পুল। নুসরত পোস্টে লিখছেন, তুমি আমায় মানবিকতা শিখিয়েছ। আমার খুশির প্রতিটি দিক নজরে রেখেছ। আমি তোমার মূল্যবোধকে কোনও দিন ছোট হতে দেব না। সব মেয়ে যেন তোমার মতো বাবা পায়। হ্যাপি ফাদার্স ডে। 

 

 

প্রসঙ্গত, ১৯ জুন তুরষ্কের বোরদম শহরে বিয়ে করতে চলেছেন নুসরত ও নিখিল। আজই তাঁদের তুরষ্কের পথে পাড়ি দেওয়ার কথা। ১৯ জুন বিয়ের আগে ১৭ জুন সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন রয়েছে বিয়েতে। 

জানা গিয়েছে, বিয়েতে নিমন্ত্রিতদের মধ্য়ে নাম রয়েছে দেব, জিৎ ও মিমির। দেব ও জিৎ উপস্থিত থাকবেন কিনা এখনও জানা যায়নি। তবে সূত্রের খবর, মিমি বিয়েতে উপস্থিত থাকবেনষ। মিমি নুসরতকে আইবুড়ো ভাতও খাইয়েছেন।  

বিয়ের কার্ডে মিলছে থিমের ছাপ। মুম্বইয়ের ডিজাইনার তৈরি করেছেন এই কার্ড। সেখানে সেলাই মেশিনের ছবি রাখা হয়েছে। যেহেতু নিখিল এই শিল্পের সঙ্গেই যুক্ত। তাই তার ছোঁয়া রাখা হয়েছে কার্ডে।