ক্রমেই উত্তাল হয়ে উঠছে বাংলার বিভিন্ন জেলার পরিস্থিতি। কোথাও ট্রেন অবরোধ, কোথাও আবার সমস্যার মুখে পড়ে ভোগান্তিতে নিত্যযাত্রীরা। জায়গায় জায়গায় প্রতিবাদের নামে তাণ্ডবের চিত্র ধরা দিচ্ছে। পরিস্থিতি সামলাতে একাধিকবার সরব হচ্ছেন নেতা মন্ত্রী থেকে সমাজের বুদ্ধিজীবির দল। মানুষকে শান্তির বার্তা পাঠানো হচ্ছে। এমনই পরহিস্থিতিতে বসিরহাটের সাংসদের কাণ্ড দেখে অবাক অনেকেই। 

আরও পড়ুনঃ সিএবি বিভ্রাট, ভূল তথ্যের জেরে নাজেহাল বাদশা, ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

না, সোশ্যাল মিডিয়ায় কোনও বার্তা ছিল না। শুক্রবার থেকে জ্বলতে থাকা বাংলার সাংসদ রবিবার শেয়ার করলেন টিকটক ভিডিও। মুহুর্তে সেই ভিডিও ভাইরাল হল ভক্তদের মধ্যে। হিন্দি গান ইয়াদ প্রিয়া কি আনে লাগি... তেই হট পোজ নজর কাড়ল সকলের। পাশাপাশি এই মুভ নজর কেড়েছে নেটিজেনদেরও। বাংলার এই পরিস্থিতিতে টিকটক ভিডিও শেয়ার করছেন সাংসদ! অনেকেই তা সঠিক চোখে দেখলেন না। ফলে কড়া সমালোচনার মুখে পড়তে হয় নুসরতকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat Jahan (@nusrat_jahanofficial) on Dec 12, 2019 at 1:11pm PST

 

নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে উত্তাল পরিস্থিতি সামলাতে নাজেহাল প্রশাসন। একাধিক ট্রেন জ্বালিয়ে দেওয়া থেকে শুরু করে, ব্যহত পরিষেবা, কোথাও আটকে পর্যটকেরা, কোথাও আবার রাস্তা বন্ধের ফলে বিপাকে নিত্যযাত্রীরা। এই অবস্থাতে শান্তির বার্তা দেওয়া কিংবা নিজের এলাকার মানুষের খবর কতটা নিচ্ছে সাংসদ, প্রশ্ন উঠছে নেট দুনিয়ায়। যদিও সাংসদ হাজারও ব্যস্ততার মাঝেও উপস্থিত ছিলেন ভোটাভুটির আসরে।