করোনা রুখতে সারা দেশ জুড়ে লকডাউন চলছে। লকডাউনে সকলেই বাড়িতেই গৃহবন্দি। আর বন্দিদশায় সকলেই যেন তিতিবিরক্ত হয়ে উঠেছেন। গৃহবধূদের উপর মানসিক নির্যাতন ক্রমশ বাড়ছে। ঠিক সেরকমই বাড়ছে নানা ধরনের অশালীন কাজকর্মও। সম্প্রতি লকডাউনের মধ্যে জুয়ার আসর থেকে গ্রেফতার করা হল দক্ষিণের জনপ্রিয় অভিনেতা শামকে। তবে শাম একা নন, পুলিশের হানায় শামের সঙ্গে আরও ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন-'সুশান্তের সঙ্গে দেখা না করেই তাকে নিয়ে গলা ফাটাচ্ছে' নাম না নিয়ে কঙ্গনাকে খোঁচা সোনুর...

রিপোর্টে  জানা গেছে, চেন্নাইয়ে  নিজের অভিজাত ফ্ল্যাটের মধ্যেই জুয়ার আসর বসেছে বলে খবর পায় পুলিশ। খবর পেয়েই তড়িঘড়ি করে অভিনেতার ফ্ল্যাটে হানা দিতেই গ্রেফতার হয় জনপ্রিয় অভিনেতা। তবে শামের সঙ্গে আরও কয়েকজন দক্ষিণের অভিনেতা ছিলেন বলেই সূত্র থেকে জানা গেছে। 

আরও পড়ুন-করোনা মুক্ত হয়ে বাড়িতে ফিরলেন ঐশ্বর্য-আরাধ্যা, হাসপাতালে চোখের জলে আবেগে ভাসলেন বিগ বি...

অভিজাত ফ্ল্যাট থেকে ১১ জন গ্রেফতারের সঙ্গে অন্য অভিনেতাদেরও গ্রেফতার করেছে কিনা পুলিশ তা বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে কিছুদিন আগেই জুয়ার আসরে মোটা অঙ্কের অর্থ খুঁইয়ে আত্মহত্যা করেন তৃতীয় বর্ষের এক ছাত্র। সেই মৃত্যুর খবরে নড়ে বসে পুলিশ প্রশাসন। তারপরই খবর পেয়ে অভিনেতা ফ্ল্যাটে পৌঁছে যায় পুলিশ। এই খবর প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।