নভেম্বর মাসেই প্রেক্ষাগৃহে আসতে চলেছে ফ্রোজেন টু ছবি। সেই ছবিরই হিন্দি ডাবিং-এ থাকছে দুই বোনের ভুমিকায় বলিউড দুই বোন। প্রিয়ঙ্কা ও পরিণীতি চোপড়ার গলাতেই রেকর্ড করা হবে এলসা ও অ্যানার কণ্ঠ। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই খবর।

ছবি তৈরির কাজ শেষ। দুই বোনের এই গল্প ছোট থেকেই বইয়ের পাতায় পড়েছে সকলেই। সেই ছবিই এবার শীতের ছুটির উপহার হতে চলেছে। ফ্রোজেন-এর প্রথম পার্ট বিস্তর জনপ্রিয়তা লাভ করেছিল। দুই বোনের একে অন্যের প্রতি স্নেহ, টান, ভালোবাসায় ভরা এই গল্প সকলের মন ছুঁয়েছিল। সেই ছবিরই সিক্যুয়েল তৈরি হল এবার। 

 

 

দেখা মিলবে আবারও অ্যানা ও এলসার। শুধু তাই নয়, ছবিটির হিন্দি ডাবিংও তৈরি করা হচ্ছে। সেই হিন্দি ডাবিং-এর জন্যই এবার হাজির এই দুই বলিউড তনয়া। যেখানে অ্যানাকে কণ্ঠ দান করবেন পরিণীতি চোপড়া এবং এলসাকে কম্ঠ দেবেন প্রিয়ঙ্কা চোপড়া। ছবিটি মুক্তি পাবে ইংরেজি, হিন্দি, তামিল ও তেলেগুতে। ছবির প্রস্তাব হাতে আসার পর পরিণীতি চোপড়া জানান, সকলেরই চোখে স্বপ্ন থাকে ডিজনির রাজকন্যা হওয়া, তিনি সে সুযোগ পেয়েছেন। অন্যদিকে প্রিয়ঙ্কা জানান এলসার চরিত্র তাঁকে খুব আকর্ষণ করে। তাই এই চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি বেজায় খুশি।