প্রিয়ঙ্কা চোপড়া এখন কেবল বি-টাউনের স্টার নন, সঙ্গে গোটা বিশ্বে নিজের পরিচিতি তৈরি করেছেন তিনি, তাঁর অভিনয়, গান ও নিকের সঙ্গে সম্পর্কের খাতিরে। এখানেই শেষ নয়, হলিউডেও নিজের গান ও অভিনয়ের প্রভাব ফেলেছিলেন তিনি। অন্য দিকে নিক জোনাস হলেন বিশ্ব বিখ্যাত গায়ক। তাঁর গানের এক কথায় সকলেই মুগ্ধ। ভক্তের সংখ্যা তাঁর নেহাতই বিপুল।

একের পর প্রকাশ্যে আসছে নিকের মিউজিক ভিডিও। এখন পিগির ভক্তেরা অপেক্ষায় রয়েছে কবে এই জুটি একই সঙ্গে গান গাইবে। কোন অ্যালবামে দেখা মিলবে তাঁদের। অ্যালবামে দেখা মেলার স্বপ্ন সত্য হওয়ার পথে। নিকের সদ্য গাওয়া একটি গানের অ্যালবামেই দেখা মিলবে তাঁদের। তবে প্রিয়ঙ্কা দাবি তিনি শুধুই অভিনয়টা করবেন। গান নয়।

নিকের সঙ্গে কোনও দিনই গান গাইবেন না প্রিয়ঙ্কা। তা প্রকাশ্যেই জানিয়ে দিলেন পিগি চপস। কারণও খোলসা করলেন। তাঁর গান গাওয়া সখে, গান নিয়ে কোনও পড়াশুনোই ছিল না তাঁর। তাই নিকের সঙ্গে গান গাওয়ার সাহস তিনি দেখাবেন না। স্পষ্টই তা জানিয়ে দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে প্রিয়ঙ্কাকে। এছাড়াও ফ্রোজেন ২ তেও ভাষ্যদান করেছেন তিনি।