হাতে আর মাত্র কয়েকদিন। তারপরই তাদের প্রথম বিবাহ-বার্ষিকী। বুঝতে পারছেন না তো কার কথা বলা হচ্ছে। তিনি হলেন বলিউডের দেশি গার্ল। বিবাহিত জীবন প্রথম দিকে ঠিকঠাকই চলছিল নিক-প্রিয়াঙ্কার।হঠাৎই যেন অশনি সংকেত! বিয়ের চারমাস পর থেকেই দু'জনের সম্পর্ক বিচ্ছেদ নিয়ে কানাঘুসো চলছিল। তবে নিন্দুকদের সব গুঞ্জনে জল ঢেলে তিনি নিজের মতোই চলছেন।

বর্তমানে সোনালি বোসের ছবি 'দ্য স্কাই ইজ পিঙ্ক' ছবির প্রমোশনের জন্য তিনি ভারতে রয়েছেন। ছবির প্রমোশনের জন্য দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন সহ অভিনেতা ফারহান আখতারের সঙ্গে। একদিকে গুঞ্জন আর অন্যদিকে ছবির প্রমোশন- এসবের মধ্যেই ভাইরাল হয়েছে তার একটি মজার ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের মধ্যে একটি বাচ্চার সঙ্গে জলকেলিতে মেতেছে পিসি। পুলের মধ্যেই কখনও প্রিয়াঙ্কার গালে আদর করছে, আবার কখনও 'তুমি খুব মিষ্টি' বলতে আদর করতে দেখা যাচ্ছে। পিসিও তার সঙ্গে ওই আনন্দ মুহূর্ত শেয়ার করে নিচ্ছে। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় শোরগোল পরে গিয়েছে। এবং মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

We’re so cute ! @sky.krishna ❤️ #positiveaffirmations #blessednotstressed #girllove 📸 @divya_jyoti

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on Oct 16, 2019 at 8:51pm PDT

 

বিয়ের পরে  'দ্য স্কাই ইজ পিঙ্ক' ছবি দিয়ে আবার বলিউডে কামব্যাক করলেন পিগি চপস। ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও ফারহান আখতার, জায়রা ওয়াসিম, রোহিত শরফ অভিনয় করেছেন।