বড় বড় শহরের পাঁচতারা হোটেলগুলি যেন এখন খবরের শিরোনামে। কোথাও বা ডিমের আকাশছোঁয়া দাম আবার কোথাও কলার দাম ধরাছোঁয়ার বাইরে। সে রকমই আবারও একটি ঘটনা আহমেদাবাদের একটি পাঁচতারা হোটেলের নাম খবরের শীর্ষে এনে দিয়েছে। 

সম্প্রতি আহমেদাবাদের একটি পাঁচতারা হোটেলে উঠেছিলেন প্রিয়ঙ্কা চোপড়ার বোন মীরা চোপড়া। ওই হোটেলে খেতে বসে চোখ কপালে ওঠে মীরার। তিনি দেখতে পান, খাবারের প্লেটে ঘুরছে লার্ভা। রুম সার্ভিসে তিনি খাবার অর্ডার করেছিলেন, আর তাতেই পাওয়া গিয়েছে খাবারের সঙ্গে লার্ভা। মীরা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোষ্ট করেছিলেন, আর সেখানেই উঠে এসেছে এই ছবি। প্লেট থেকে খাবার তুলে কামড় বসাতেই চোখে পড়ে প্লেটের মধ্যে ঘুরে বেড়াচ্ছে লার্ভা। যা দেখে রীতিমতো চমকে ওঠেন অভিনেত্রী।

 
ভিডিওটিতে তিনি বলেন 'আমি রুম সার্ভিসে খাবার অর্ডার করেছিলাম, আর তখনই এই জিনিস ঘটে। আসার পর থেকেই বেশ কিছুদিন ধরে আমার শরীরটা ভালো যাচ্ছিলনা। এখন বুঝতে পারছি এর কারণটা। তিনি খাবারের সুরক্ষার ব্যাপারে আঙুল তুলেছেন। যেখানে পাঁচতারা হোটেলে এত টাকা খরচ করে আমরা থাকি, খাবার কিনি সেখানে এইরকম পরিষেবা ও খাবার দিচ্ছেন। ' সঙ্গে সঙ্গেই তিনি খাবারের প্লেটের ছবিসহ পুরও ব্যাপারটি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। 

সম্প্রতি সেকশন ৩৭৫-এ অভিনয় করেন মীরা কাপুর। ছবিটিতে রয়েছেন রিচা চাড্ডা ও অক্ষয় খান্না। আগামী ১৩ই সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।