প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান, দুই বাংলার দুই বিখ্যাত নাম। যদিও ঢালিউডের মতই টলিউডে নিজের পরিচিতি তৈরি করে সেরাদের তালিকায় নাম লিখিয়েছেন জয়া আহসান। এবার এই দুই চরিত্র প্রথমবার একই সঙ্গে কাজ করছেন অতনু ঘোষের পরবর্তী ছবিতে। চলতি বছরই মুক্তি পাবে এই ছবি, তাই এখন ব্যস্ততা তুঙ্গে। 

এক রবিবারের গল্প নিয়েই ফিরছেন পরিচালক অতনু ঘোষ। তবে সে রবিবারের গুরুত্বই আলাদা। দুই রবিবারের মধ্যে রয়েছে দীর্ঘ ১৫ বছর। যার আদ্যপান্ত জুড়ে জড়িয়ে রয়েছে এক সম্পর্কের গল্প। মধ্যে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করেই তিলে তিলে স্মৃতির পাহাড় তৈরি করা। আর কোনও একদিন থমকে দাঁড়িয়ে স্মৃতির পাতা উল্টে দেখার পালা। এমনই গল্প বলবেন পরিচাল তাঁর আগামী ছবি রবিবার-এ। 

 

 

২৭ শে ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই খবরই শেয়ার করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। বড়দিনের ছুটিতেই এক ছুটির দিনের গল্প নিয়ে বড় পর্দায় হাজির হবেন এই জুটি। ছবির কাজ শুরু হয়েছে বেশ কয়েকমাস আগেই। পরিচালকের সঙ্গে এই নিয়ে জয়ার দ্বিতীয় ছবি। প্রথম কাজ করেছিলেন বিনিসুতোয় ছবিতে। এবার এই জুটিকে পেয়ে বেজায় খুশি পরিচালক।