প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গতবছর দেখা গিয়েছিল  বেয়ার গ্রিলস-এর জনপ্রিয় শো 'ম্যান ভার্সাস ওয়াইল্ড'-এ। জিম করবেট ন্যাশনাল পার্কে গ্রিলসের সেই অ্যাডভেঞ্চারে সামিল হয়েছিলেন  নমো। যদিও এসব এখন অতীত। এই বছর  নমোর পর থালাইভা। বেয়ার গ্রিলসের জনপ্রিয় অনুষ্ঠানে এই বছর দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। ডিসকভারির এই জনপ্রিয় অনুষ্ঠানের এবারের একটি এপিসোডে দেখা যাবে রজনীকান্তকে।

আরও পড়ুন-'লিফট চ্যালেঞ্জ'-এ মত্ত নেটদুনিয়া, এবার মাতলেন টলি তারকারাও...

 

 

সূত্র থেকে জানা গেছে কর্ণাটক থেক তামিলনাডু যাওয়ার পথে পড়ে এই বন্দিপুরের জঙ্গল।  এখানেই সুপারস্টার রজনীকান্তকে নিয়ে অ্যাডভেঞ্চারে বেরোবেন বেয়ার গ্রিলস। গতকালই হয়ে গিয়েছে প্রথম পর্বের শ্যুটিং। একটানা ৬ ঘন্টা ধরে চলেছে এই শ্যুটিং পর্ব।  সব কিছু ঠিক থাকলে আজ শুটিং শেষ হওয়ার কথা।  নিজের ব্যস্ত সময় থেকে কিছুটা সময় বার করে বেয়ার-এর সঙ্গে অ্যাডভেঞ্চার উপভোগ করছেন অভিনেতা। রজনীকান্ত যে শুটিংয়ের প্রস্তুতি নিতে চলেছেন ইতিমধ্যেই তার একটি ফুটেজও প্রকাশ্যে এসেছে।  

আরও পড়ুন-৫০কেজি ওজন ঝরিয়ে তিনি এখন বি-টাউনের 'হট সেনসেশন', দেখুন ভিডিওতে...

 

 

বর্তমানে 'থালাইভা ১৬৮'-এর শুটিং করছেন রজনীকান্ত। এই শো-এর জন্য আপাতত অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন থালাইভা স্টার। তবে শুধু রজনীকান্তই নয়, শোনা যাচ্ছে,  বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গেও শ্যুটিং করবেন গ্রিলস। তবে কবে সেই শ্যুটিং শুরু হবে তা এখনও পর্যন্ত জানা যায় নি। গতবছর প্রধানমন্ত্রী যখন বেয়ারের সঙ্গে এই অ্যাডভেঞ্চারে সামিল হয়েছিলেন তখন নিজের ছোটবেলার গল্পও  বলেছিলেন তিনি। এমনকী ভারতে আরও কয়েকটি এপিসোডে শ্যুট করারও ইচ্ছে প্রকাশ করেছিলেন গ্রিলস। এর আগেও এই জনপ্রিয় শো-এ অংশ নিয়েছিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।