Asianet News BanglaAsianet News Bangla

রাজু শ্রীবাস্তবের নামে ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে সাইবার পুলিশের কাছে মামলা দায়ের রাজুর পরিবারের

কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তবের পরিবারের সদস্যরা মুম্বাইয়ের সাইবার-ক্রাইম পুলিশের কাছে রাজুর স্বাস্থ্য নিয়ে ভুয়ো খবর ছড়ানোর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বলে জানা গিয়েছে।

Raju Srivastavas family filed a case against people spreading fake news in the name of Raju Srivastava anbsd
Author
First Published Aug 27, 2022, 5:46 PM IST

কৌতুক-অভিনেতা রাজু শ্রীবাস্তব বর্তমানে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে (AIIMS) চিকিৎসাধীন রয়েছেন। ১৭ দিনেরও বেশি সময় ধরে ভেন্টিলেটরে রয়েছেন তিনি। যদিও তার স্বাস্থ্যের অবস্থার উন্নতি হচ্ছে কিন্তু এখনও তার জ্ঞান ফেরেনি। কৌতুক অভিনেতার চেতনা ফিরিয়ে আনতে চিকিৎসকদের একটি দল দিনরাত প্রচেষ্টা করে যাচ্ছেন। রাজু শ্রীবাস্তবের পরিবারের সদস্য, অনুরাগী এবং সহকর্মীরা তার দ্রুত আরোগ্যের জন্য ক্রমাগত প্রার্থনা করছেন। কিন্তু কিছু লোক আছে যারা নিজের সুবিধার জন্য সোশ্যাল মিডিয়ায় রাজুর স্বাস্থ্য সংক্রান্ত মিথ্যা খবর ছড়াচ্ছে। এসব ভুয়ো গুজব কমেডিয়ানের পরিবারকে বিপর্যস্ত করে তুলছে। তাই রাজু শ্রীবাস্তবের ভাই দীপু শ্রীবাস্তব মুম্বাই পুলিশের সাইবার সেলের কাছে এদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানা গিয়েছে।

রিপোর্ট অনুসারে, দীপু বলেছেন যে কমেডিয়ানের পরিবারের সদস্যরা রাজুর স্বাস্থ্য নিয়ে ছড়ানো ভুয়ো খবরের জন্য বিরক্ত তাই তারা পুলিশে অভিযোগ দায়ের করতে বাধ্য হয়েছে ফলস্বরূপ, সাইবার সেল সোশ্যাল মিডিয়ায় কমেডিয়ানের স্বাস্থ্য সম্পর্কিত মিথ্যা খবর ছড়ানো পেজগুলিকে ব্লক করে দিয়েছে বলে জানা গিয়েছে।রাজু শ্রীবাস্তবকে ১০ অগাস্ট হাসপাতালে ভর্তি করার পর থেকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, রাজুর ভেন্টিলেটর সাপোর্ট দুবার সরানো হয়েছিল। কিন্তু চিকিৎসকরা তাকে আবার লাইফ সাপোর্ট সিস্টেমে রেখেছেন বলে জানা গেছে।

আরও পড়ুনঃ 

দক্ষিণী ছবি গল্প তৈরী করে যেখানে বলিউড ছবি কেবল তারকাদের বিক্রি করে, কেন একথা বললেন অনুপম খের

নিজের বুড়ো আঙুলের চামড়া কেটে বন্ধুর আঙুলে বসিয়ে গ্রেফতার বছর কুড়ির চাকরি প্রার্থী

এখনও জ্ঞান ফেরেনি রাজুর, ভুঁয়ো কথায় কান না দেওয়ার আর্জি জানালেন মেয়ে অন্তরা

সম্প্রতি রাজু শ্রীবাস্তবের মেয়ে অন্তরা জানিয়েছেন যে তার বাবার অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি জানিয়েছেন, ধীরে ধীরে রাজুর স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। তিনি সকলকে শুধুমাত্র AIIMS দিল্লির অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এবং কৌতুক অভিনেতার দ্বারা জারি করা বিবৃতির উপর নির্ভর করার জন্য অনুরোধ করেছিলেন।রাজু শ্রীবাস্তব জিমে ওয়ার্ক আউট করার সময় হঠাৎ অসুস্থ পড়েন। তার প্রশিক্ষক তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান, যেখানে রাজুর এনজিওপ্লাস্টি করা হয়। পরে চিকিৎসকরা জানান, তার মস্তিষ্কে সংক্রমণ হয়েছে যার কারণে তার স্বাস্থ্যের অবনতি হয়েছে। কৌতুক অভিনেতা, যিনি 'দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ'-এর প্রথম সিজনে উপস্থিত হওয়ার পর থেকেই জনপ্রিয়তা অর্জন করেছিলেন, তখন থেকেই তিনি ভেন্টিলেটরে রয়েছেন এবং চিকিৎসাধীন রয়েছেন।কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের হার্ট অ্যাটাক হয়েছিল এবং তাকে নয়াদিল্লির এইমস-এ নিয়ে যাওয়া হয়েছিল। রাজু জিমে ব্যায়াম করছিলেন যখন বুকে তীব্র ব্যথা অনুভব করার পরে তার স্বাস্থ্যের অবনতি ঘটে এবং তারপরে ভেঙে পড়ে। তার ভাই এবং প্রচারের মতে, অভিনেতার হার্ট অ্যাটাক হয়েছিল। রাজুকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তার চিকিৎসা চলছে। রিপোর্ট অনুসারে, রাজুকে তার প্রশিক্ষক হাসপাতালে নিয়ে এসেছিলেন এবং তার হৃদপিণ্ড পুনরুজ্জীবিত করার জন্য দুবার সিপিআর দেওয়া হয়েছিল।

Follow Us:
Download App:
  • android
  • ios