বিতকের্র আর এক নাম রাখি সাওয়ান্ত। ঘটনা যা-ই হোক, তাতে বিতর্ক যুক্ত করতে সব সময়ে প্রস্তুত থাকেন তিনি। আর সেই বিতর্কের জন্য়ই বার বার খবরের শিরোনামে উঠে  আসেন তিনি। এবার পাকিস্তানের পতাকা শরীরে জড়িয়ে বিতর্কের ঝড় তুললেন রাখি। 

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন। ছবিতে দেখা যাচ্ছে, রাখি একটি থাই হাই স্লিট পোশাক পরে রয়েছেন এবং গায়ে পাকিস্তানের পতাকা জড়িয়ে রয়েছেন। একটি ঝর্ণার ধারে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন রাখি। মুহূর্তে সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়। ছবির ক্য়াপশনে তিনি লেখেন, আমি ভারতকে ভালবাসি। কিন্তু 'ধারা ৩৭০'-এ এটা আমার চরিত্র। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I love my india 🇮🇳 but its my character in the film 🎥 dhara 370

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on May 8, 2019 at 1:44am PDT

 

এই ছবি পোস্ট করার কিছুক্ষণের মধ্য়ে একটি ভিডিও পোস্ট করে এই পুরো বিষয়টির খোলসা করেন রাখি। সেই ভিডিওতেই তিনি বলেন, তিনি 'ধারা ৩৭০' নামে একটি ছবিতে অভিনয় করছেন। এক কাশ্মীরি পণ্ডিতের জীবন নিয়ে। সেই ছবিতেই একটি পাকিস্তানি মহিলার চরিত্রে অভিনয় করছেন রাখি। ছবিতে একটি জঙ্গি সংগঠনটি ছোট শিশুদের ধরে এনে সন্ত্রাসবাদী করে তোলে। রাখির চরিত্রটি সেই জঙ্গি সংগঠনের কার্যকলাপ হাতে নাতে ফাঁস করে।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Im jast plying my character in the film 🎥

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on May 8, 2019 at 1:53am PDT

 

রাখি এই ভিডিওটিতে এসে বলেন, আমি এই ছবিতে এক পাকিস্তানি মেয়ের চরিত্রে অভিনয় করছি। পাকিস্তানের বাসিন্দাদেরও মন থাকে। ওরাও খুব মিষ্টি হয়। সবাই খারাপ হয় না। কিছু লোক আছে যারা বাচ্চাদের জিহাদের দিকে ঠেলে দেয়, নিজের দেশের বিরুদ্ধে, আল্লার বিরুদ্ধে মানব বোমা তৈরি করে। কিন্তু আমি পাকিস্তানকে খুব শ্রদ্ধা করি। 

তবে এই ছবিতে আর কে কে অভিনয় করছেন, কার পরিচালনা বা কবে মুক্তি পাবে এসব কিছুই জানা যায়নি।