রাণু মণ্ডলের গান রাতারাতি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পরই একের পর এক কাজের প্রস্তাব আসতে শুরু করে তাঁর কাছে। তবে সব থেকে বেশি তাঁকে যিনি তুলে ধরেছেন, তিনি হলেন বলিউডখ্যাত গায়ক হিমেশ রেশমিয়া। রাণুকে দিয়ে গায়ানো প্রথম গানেই বাজিমাত করেছিলেন তিনি। এররপর প্রকাশ্যে আসতে থাকে একের পর এক গান। 

মুহুর্তে প্রতিটি গানই যেন ছড়িয়ে পড়তে থাকে মানুষের মুখে মুখে। প্রশংসিতও হন রাণু। লতা কণ্ঠী এই শিল্পী এত দিন কোথায় ছিলেন, সকলেই প্রশ্ন তোলেন। কিন্তু এখানেই শেষ নয়। রাণুর জনপ্রিয়তা যতই বাড়তে থাকে, ততই সমস্যা ও সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। কখনও প্রশ্নের মুখে আসে তাঁর ভঅযবহার, কখনও আবার প্রশ্নের মুখে পড়ে তাঁর কথাবার্তা। যা ঘিরে বহুবার সৃষ্টি হয়েছে বিতর্ক। হতে হয়েছে ট্রোল।

একজন শিল্পীকে নিয়ে এমন ধরনের আলোচনা কেন হবে, সম্প্রতিই এই প্রশ্ন তুললেন রাণুর মেয়ে সাথী। তিনি জানান, তাঁর মা একজন পিছিয় পড়া পরিবারের মহিলা। সেখান থেকে উঠে এসে যা করেছেন সেটা অনেক। মানুষ একদিন তাঁর গানের জন্য মনে রাখবেন। পরবর্তীতে তাঁকে নিয়ে এত ধরনের ট্রোল করা হয়েছে, তা কী আদৌ উচিত। এমনই প্রশ্ন সকলের সামনে তুলে ধরেন রাণুর মেয়ে। কিন্তু পাল্টা প্রশ্নও আসে সাথীর দিকে, দীর্ঘদিন তিনি মাকে দেখতেন না, ভিক্ষে করে খেতে হয়, তখন তিনি কোথায় ছিলেন।