রাণু মণ্ডল এখন কোনও পাড়ার সাধারণ বাসিন্দা নন। তিনি সেলিব্রিটি। ২০১৯ তাঁকে ভরিয়ে দিয়েছে। একের পর এক সেলিব্রিটিরা মুখ খুলেছেন রাণু মণ্ডলের গানের গলা নিয়ে। কারুর চোখে তিনি ছিলেন অনবদ্য, কেউ আবার কড়া সমালোচনা করেছিলেন রাণু মণ্ডলকে নিয়ে। ভালোমন্দ মিশিয়ে বর্তমানে রাণু মণ্ডল এক কথায় তারকা। যাঁর খবর একাধিকবার শিরোনামে উঠে আসে। 

আরও পড়ুনঃ 'ছপাক'কে পিছনে ফেলে এগিয়ে 'তানাজি', তিনদিনেই ছাড়াল ৬০ কোটি

সোশ্যাল মিডিয়া মারফত সেলিব্রিটি হয়ে ওঠা রাণুকেই এবার অন্য চোখে দেখার পালা। নিজের পাড়া থেকেই গানের অনুরোধ এসেছিল রাণু মণ্ডলের। বছরের প্রথমে একাধিক অনুষ্ঠান। সকলেই অপেক্ষায় ছিলেন রাণুদির গান শুনবেন বলে। তৈরি করা হয়েছিল এক বিশালাকার মঞ্চ। সন্ধ্যে থেকেই সেখানে ভিড় জমাতে শুরু করেছিলেন সাধারণ মানুষ। 

 

ঘড়ির কাঁটায় তখন সন্ধে সাতটা। রাণু মণ্ডল তখন গান গাইতে ওঠে। তবে বেশিক্ষমের জন্য শ্রোতাদের সৌভাগ্য হল না রাণু মণ্ডলের গান শোনার। তালিকাতে ছিল একাধিক গায়ক-গায়িকার নাম। যার ফলে রাণু মণ্ডল সময় পেলেন মাত্র দুটি গান গাইবার। যা নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন খোদ অনুষ্ঠানে উদ্যোক্তা। যদিও এই দুটি গানও শোনা হত না শ্রোতাদের। কারণ হিসেবে এই অনুষ্ঠানের উদ্যোক্তারা জানিয়েছিলেন যে অনুষ্ঠান হওয়ার কথা ছিল ৫ জানুয়ারি। তখন রাণুদি কেরলে। আবহাওয়ার জন্য দিন পরবর্তনের ফলেই অবশেষে রাণুদিকে স্টেজে পাওয়া।