নেটদুনিয়ার নয়া সেনসেশন রাণু মন্ডল।  সোশ্যাল মিডিয়ায় খুললেই তাকে নিয়ে কিছু না কিছু চলতেই থাকে। রানাগাট স্টেশন থেকে সোজা পাড়ি সুদূর মুম্বাইয়ে। হিমেশ রেশামিয়ার সঙ্গে গান গেয়েও রাতারাতি সেলিব্রিটি হয়ে উঠেছিলেন রাণু। শুধু গানেই থেমে থাকেননি তিনি। এর পাশাপাশি বিভিন্ন রিয়্যালিটি শো- তেও তিনি আসর কাঁপিয়েছেন।

আরও পড়ুন-রহস্য ও জটিলতায় বাড়ছে উন্মাদনার পারদ, প্রকাশ্যে এল 'দ্বিতীয় পুরুষ'-এর টিজার...

সম্প্রতি তার নতুন গানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কৌশিক রায় নামের একজন গায়কের সঙ্গে 'কোরা কাগজ থা ইয়ে মন মেরা'গানটি গেয়েছেন রাণু। গানটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 'আরাধনা' ছবির এই বিখ্যাত গানটি কিশোর কুমার এবং লতা মঙ্গেশকর গেয়েছিলেন। গানিটি দশকের পর দশক ধরে সুপারহিটের তকমা পেয়েছে। আর এই বিখ্যাত গানে গলা মিলিয়ে আবারও সমালোচনার মুখে পড়লেন রাণু। শুনে নিন গানটি।

 

আরও পড়ুন-নেহরু পরিবারের বিরুদ্ধে অশালীন মন্তব্যের জেরে গ্রেফতার বলি অভিনেত্রী, জল্পনা তুঙ্গে...

ইতিমধ্যেই গানটি ৫ লক্ষেরও বেশি দর্শক দেখে ফেলেছেন। এবং শেয়ার প্রায় দেড় হাজার ছাড়িয়েছে। তার এই গান প্রকাশ্যে আসা মাত্রই  শ্রোতাদের একটা বড় অংশ মনে করছেন লতার এই সুপারহিট গানকে নষ্ট করেছেন রাণু। কিছুদিন আগে থেকেই তাকে নিয়ে জোর সমালোচনা চলছিল। তার ব্যবহারে হঠাৎ পরিবর্তনে অনেকেই একটু চমকে গিয়েছিলেন। আবার কিছুদিন আগেও মেক আপ নিয়ে ট্রোলের শিকার হয়েছিলেন রাণু।