রণবীর-দীপিকার সম্পর্ক নিয়ে ভবিষ্যৎবাণী করলেন এক জ্যোতিষী, দিলেন সন্তান হওয়ার সময়সীমাও

| Oct 02 2022, 07:10 AM IST

রণবীর-দীপিকার সম্পর্ক নিয়ে ভবিষ্যৎবাণী করলেন এক জ্যোতিষী, দিলেন সন্তান হওয়ার সময়সীমাও

সংক্ষিপ্ত

বলিউডের অত্যান্ত জনপ্রিয় সেলেব দম্পতি। কিন্তু দিন কয়েক আগেই তাঁদের বিচ্ছেদের জল্পনায় উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। রণবীর ও দীপিকার অনুগামীরা এই খবরে যথেষ্ট হতাশও হয়েছিল। কিন্তু সেই সব জল্পনায় জল ঢাললেন এক নামি জ্যোতিষী। তিনি বলছেন তাঁদের সম্পর্ক চিরস্থায়ী হবে।

শ্যুটিং-এ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী দীপিকা পড়ুকোন। অন্যদিকে নিজের কাজ নিয়ে ব্যস্ত রণবীর সিং। বলিউডের অত্যান্ত জনপ্রিয় সেলেব দম্পতি। কিন্তু দিন কয়েক আগেই তাঁদের বিচ্ছেদের জল্পনায় উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। রণবীর ও দীপিকার অনুগামীরা এই খবরে যথেষ্ট হতাশও হয়েছিল। কিন্তু সেই সব জল্পনায় জল ঢাললেন এক নামি জ্যোতিষী। তিনি বলছেন তাঁদের সম্পর্ক চিরস্থায়ী হবে। 

ইন্টারটেইনমেন্ট নিউজ পোর্টাল কোইমোই-এর প্রতিবেদন অনুযায়ী রণবীর ও দীপিকার সম্পর্কে ভাঙনের কোনও ইঙ্গিত নেই। প্রতিবেদনে বলা হয়েছে বিখ্যাত জ্যোতিষ জগন্নাথ গুরুজি তাঁদের বিচ্ছেদের খরব সম্পূর্ণভাবে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, কিছু খবর আপনাকে অবাক করে দেয় এবং রণবীর-দীপিকার গুজব বিচ্ছেদের গল্পটি সত্যিই তাদের মধ্যে একটি ছিল। এমনকি যখন আমি ইন্টারনেটে স্ক্রোল করেছিলাম, আমি দেখতে পাচ্ছিলাম শত শত লোক আশ্চর্য হয়ে গেছে, অধীর আগ্রহে দম্পতির ভাইরাল খবরের অফিসিয়াল তথ্যের জন্য অপেক্ষা করছে। তবে আপনাকে বলে রাখি, গুজবটি সম্পূর্ণ ভিত্তিহীন, সত্য হওয়ার কোনও সম্ভাবনা নেই। দম্পতির বিচ্ছেদ হচ্ছে না। তাঁদের সম্পর্ক স্থায়ী। তাঁরা একে অপরের সঙ্গে তালমিলিয়ে চলে। 

Subscribe to get breaking news alerts


জ্যোতিষী আরও বলেছেন, তাদের সম্পর্ক ক্রমাগত দৃঢ়় বন্ধনে আবদ্ধ হচ্ছে। তাদের রাশি মকর ও কর্কট। আর সেই কারণে তাদের সম্পর্কে ছেদ পড়ার কোনও লক্ষণ নেই। তাঁরা উভয়ই উভয়ের ওপর নির্ভরশীল। দুজনেই নিশ্চিত একে অপরের প্রেম আর দম্পত্। সম্পর্ক নিয়ে। তাদের সম্পর্ক অনেকটা কংক্রীটের মত শক্ত। তাদের বিচ্ছেদের জল্পনা একটি পাবলিসিটি স্টান্ট হতে পারে। 


দীপিকার কথা বলতে গিয়ে তিনি বলেন, বর্তমানে তার চাঁদ এবং শুক্র কিছুটা দুর্বল যার ফলে তার মানসিক চাপ এবং উদ্বেগের সম্মুখীন হতে পারে। এছাড়াও, তিনি অতিরিক্ত চিন্তা করেন। যা তাঁর জীবনে সমস্যা তৈরি করে।  রণবীর সিং তার শিশুসুলভ এবং আনন্দদায়ক চরিত্রের সাথে ডাউন-টু-আর্থ প্রকৃতির কারণে দীপিকাকে সর্বদা চিন্তা মুক্ত করার চেষ্টা করেন। 

অন্যদিকে, রণবীরের রাহু বুধ এবং আরোহীর সাথে তাকে ব্যক্তিগত এবং পেশাগতভাবে সাফল্য এনে দেবে। আরও শক্তি এবং ইতিবাচকতা বাড়বে। দীপিকাকে মাঝে মাঝে রণবীরের উপর আধিপত্য অনুভব করা যেতে পারে তবে তারা উভয়েই একসাথে দুর্দান্ত সম্পর্ক ভাগ করে নেওয়ায় সবকিছু ঠিক হয়ে যাবে”, ​​গুরুজি যোগ করেছেন।

রণবীর এবং দীপিকা উভয়েই ওয়ার্কহোলিক আত্মা যারা এমনকি তাদের ব্যক্তিগত জীবনে একে অপরকে স্থান প্রদানে বিশ্বাসী। এটি হতে পারে এই শক্তিশালী জুটির একটি প্রধান মন্ত্র হতে পারে আজ পর্যন্ত অন্য দম্পতিদের ছাড়িয়ে যেতে এবং প্রভাবিত করতে, এমনকি চার বছর ধরে একসাথে বিবাহিত থাকার পরেও। 

তাঁদের সন্তান সম্পর্কেই জানিয়েছেন তিনি। বলেছেন, রণবীর-দীপিকা তাদের গর্ভাবস্থার ঘোষণা শোনার জন্য আপনাকে কিছুটা অপেক্ষা করতে হতে পারে। এই দম্পতি দীর্ঘদিন ধরে বাচ্চাদের নিয়ে পরিকল্পনা করছেন এবং কথা বলছেন, তবে একই খবর শুনতে ২০২৪ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে।

Read more Articles on