লকডাউনে বন্ধ বহু মানুষের রোজগার। দিনমজুরদের প্রতি ইতিমধ্যেই সাহায্যের হাত বাড়িয়েছে বলিউডের বহু তারকা। সাধ্য মত দুস্থ মানুষের খাবারের ভারও গ্রহণ করেছেন তাঁরা। যতদিন চলবে লকডাউন ততদিন অন্যের সংস্থানে এগিয়ে এসেছেন বলিউড তারকারা। সাধ্য মত দিচ্ছেন দুবেলার খাবার। দাঁড়িয়ে থেকে ২৫ হাজার মানুষকে খাওয়াচ্ছেন সলমন খান। এর আগেই তিনি বলিউডের অস্থায়ী কর্মীদের মাথাপিছু তিন হাজার টাকা করে অর্থ প্রদান করেছেন। 

আরও পড়ুনঃ কোয়েলের এই ছবি আগে কখনও দেখেছেন, লকডাউনে ভাইরাল নেটদুনিয়ায়

রাধে ছবির সেটে কর্মরত সকলকেই দিয়েছেন প্রাপ্য টাকা। লকডাউন কতদিন চলবে আরও তার কোনও নিশ্চিত উত্তর নেই কারুর কাছেই। পরিস্থিতি দেখে তবেই তোলা হবে লকডাউন। মানুষকে বাঁচাতে কড়া হাতে সিদ্ধান্ত নিতে হচ্ছে সরকারকে। পাশাপাশি খিদের সঙ্গেও লড়াই করতে হচ্ছে বহু মানুষকে। তাঁদের প্রতি সাহায্যের হাত বাড়াতে পানভেল গ্রামের পাশে দাঁড়িয়েছেন সলমন খান। সেখানেই দুবেলা দাঁড়িয়ে মানুষকে খাওয়াচ্ছেন সলমন খান। 

আরও পড়ুনঃ শাহরুখ, অক্ষয় থেকে দীপিকা, স্কুল জীবনের ছবিতেই এখন বুঁদ নেট-দুনিয়া

 

পানভেলের বাগান বাড়িতেই আটকে রয়েছেন সলমন খান। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন আরও ২০ জন। তাই পানভেল গ্রামের মানুষদের প্রতি বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। আর সলমন খানের এই কর্মকাণ্ডে সামিল হয়ে এক সংস্থা তাঁকে পাঠিয়েছে মাংস ও ডিম। পর পর দুবার এই সাহায্য পাঠানোতে বেশ খুশি সলমন খান, সোশ্যাল মিডিয়ায় জানালেন ধন্যবাদ। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা