বেশ কয়েকদিন ধরেই একই বিগ বস ছড়তে চলেছেন সলমন খান এই জল্পনা তুঙ্গে। তবে কেন এই সিদ্ধান্ত নিলেন সলমন খান। তা নিয়ে একাধিক জল্পনার সৃষ্টি হয়েছে দর্শক মহলে। কারুর মতে সময়ের অভাব, কেউ আবার পাখির চোখ করেছেন সলমন খানের ব্যস্ত সিডিউলকে। তবে ভাইজান কেন নিলেন এমন সিদ্ধান্ত! প্রকাশ্যে এবার সেই খবরই। 

কয়েকদিন আগেই প্রকাশ্যে উঠে এসেছিল বিগ বস শো ছাড়তে চলেছেন সলমন খান। খবর পাওয়া মাত্রই প্রযোজক সংস্থার পক্ষ থেকে দেওয়া হয়েছিল নয়া প্রস্তাব। বাড়িয়ে দেওয়া হবে সলমন খানে পারিশ্রমিক। প্রতি এপিসোড পিছু তিনি নিতেন আট কোটি টাকা, এবার সেই টাকার অঙ্ক বেড়ে দাঁড়ায় ১০ কোটি টাকা। কিন্তু তাতেও নারাজ ভাইজান। 

বর্তমানে হাতে রয়েছে তাঁর একাধিক ছবির কাজ। সেই কাজ নিয়েই এখন ব্যস্ত সলমন খান। বিগত দশ বছর ধরে এই শো হোস্ট করছেন তিনি। তবে কোথাও গিয়ে কী বাধ সাদল অন্য কোনও কারণ! তেমনটাই এবার জানা গেল বি-টাউন চত্বর থেকে। কাজের চাপ বেড়ে গিয়েছে সলমন খানের। বর্তমানে এপিসোডও বাড়ানো হয়েছে বিগ বসের।  যার ফলে কাজের চাপ বেড়েছে। অন্যদিকে শরীরও আর দিচ্ছে না ভাইজানের। ফলে রিয়ালিটি শো থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিলেন সলমন খান।