২ অক্টোবর গান্ধী জয়ন্তী পালনে মেতে উঠল সারা দেশ। ছোট ছোট সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে শুরু করে নানা ধরনের প্রতিযোগিতা, কর্মসূচীতে ব্যস্ত গোটা দেশ। সেই তালিকাতেই এবার সামিল হলেন তারকারাও। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার পাতা সকাল থেকেই ভরে উঠল শুভেচ্ছাবার্তায়। 

পিছিয়ে রইলেন না বলিউড ভাইজানও। তবে অভিনেতা কিংবা বলিউড স্টার নয়, একজন পুলিশ অফিসার কী বলছেন তাই শোনা গেল সলমন খানের প্রফাইলে। আর সেই পুলিশ অফিসারই হলেন চুলবুল পান্ডে। যিনি ভাইজানের অনুরোধ পেয়ে দর্শকদের সামনে মুখ খুললেন চুলবুল পান্ডে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে তিনি লিখলেন, ভাইনে বোলা আপকো ম্যাসেজ দেনে কো, অর চুলবুল পান্ডে হাজির।

 

 

সকলের উদ্দেশে এদিন চুলবুল পান্ডে জানান, সকেই মহা ধুমধামে পালন করুন গান্ধী জয়ন্তী। সঙ্গে ভারতকে স্বচ্ছ রাখুন। ফিট ইন্ডিয়ায় নজর দিন। সোশ্যাল মিডিয়ায় সেই বার্তা মুহুর্তে ছড়িয়ে পড়ল। ভাইজানের এই নয়া কৌশলে বার্তা দেওয়ার স্টাইল ইতিমধ্যে নজর কেড়েছে সকলের। বদলে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়ার পাতার নামও। সলমন নয়, ২০ ডিসেম্বর পর্যন্ত এখন কেবল দেখা মিলবে চুলবুল পান্ডের সঙ্গে। 

বর্তমানে এভাবেই ছবির প্রমোশনে ব্যস্ত সলমন খান। দাবাং ৩ ছবি মুক্তি পাওয়া না পর্যন্ত সলমন খানকে সবাই এক কথায় এই নামেই পাবেন। তাঁর প্রতিটি সোশ্যাল পাতাতেই তিনি এখন চুলবুল পান্ডে।