Asianet News BanglaAsianet News Bangla

‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর ট্রেলারে ঝলক দিচ্ছেন সালমান, কর্মজীবনের ৩৪ বছর পূর্তিতে ভক্তদের জন্য অনন্য উপহার

বলা বাহুল্য, ভক্তরা যে ইতিমধ্যেই হলের সিট ছেড়ে উঠে দাঁড়িয়ে সিটি বাজানোর জন্য উত্তেজিত আর অধীর হয়ে পড়েছেন, তা টের পেয়েছেন সালমান খান নিজেও। 

Salman Khan posts next movie Kisi Ka Bhai Kisi Ki Jaan Teaser ANBSS
Author
First Published Sep 5, 2022, 1:49 PM IST

২৬ অগাস্ট ২০২২-এ ভারতীয় চলচ্চিত্র শিল্পে ৩৪ বছর পূর্ণ করলেন ভাইজান সালমান খান। কর্মজীবনের বর্ষপূর্তিতে নিজের ভক্তদের নিরলস সমর্থনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করে তিনি তাঁর বহুল প্রত্যাশিত পরবর্তী সিনেমা, ‘কিসি কা ভাই, কিসি কি জান’ থেকে একটি ছোট টিজার শেয়ার করলেন। 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছোট ক্লিপটিতে সালমান খানকে একটি ক্রুজার মোটরসাইকেলে করে লাদাখ উপত্যকায় ঘুরে বেড়াতে দেখা গেছে। চালচলন তাঁর বাঘের মতো। এই টিজারে সুপারস্টার খানের ব্যক্তিত্ব প্রকাশ পাচ্ছে লম্বা চুলের মধ্য দিয়ে, ফুরফুরে পাহাড়ি বাতাস আর তাঁর চোখের পরিচিত রোদচশমা চোখ ধাঁধিয়ে দিচ্ছে ভক্তদের। 
সালমান খান তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ক্যাপশন সহ টিজারটি শেয়ার করেছেন, "কিসি কা ভাই কিসি কি জান"। তার প্রযোজনা সংস্থা সালমান খান ফিল্মস একই ভিডিও পোস্ট করেছে, কীভাবে সালমানের সদয় আচরণ বছরের পর বছর ধরে কিসি কা ভাই (কারোর ভাই) এবং কিসি কি জান (কারোর প্রাণ) নামে পরিচিত হয়েছে তা উজ্জ্বল হয়ে প্রকাশ পেয়েছে এই ভিডিওতে। প্রত্যাশা মতোই টিজারটি বিশ্বজুড়ে তাঁর সমস্ত অনুগামীদের আনন্দিত করেছে।

নির্মাণ শুরু হওয়ার পর থেকে, সিনেমার শিরোনাম, অভিনেতা এবং প্লট সম্পর্কে অসংখ্য গুজব রটেছে, যা সিনেমাটিকে সবচেয়ে অধীর প্রত্যাশিত সিনেমাগুলির মধ্যে অন্যতম করে তুলেছে। এই অপেক্ষাই একটা চমৎকার, অনন্য বিপণন পদ্ধতি, যা দীর্ঘ সময় ধরে সালমান খানের ছবির জন্য ভক্তদের ব্যাকুল এবং উত্তেজিত করে রাখে।


Salman Khan posts next movie Kisi Ka Bhai Kisi Ki Jaan Teaser ANBSS

মাত্র এক মিনিটের টিজার জুড়ে শুধুই ‘ভাই’ এবং ‘জান’-এর রৌদ্রোজ্জ্বল ঝলকের ছটা, শেষে ধুন্ধুমার গুলির শব্দ। সালমানের কানে ঝকঝক করছে সোনালি দুল, হাতে চমকাচ্ছে চিরপরিচিত হৃদয় কাঁপানো ব্রেসলেট। বলা বাহুল্য, ভক্তরা যে ইতিমধ্যেই হলের সিট ছেড়ে উঠে দাঁড়িয়ে সিটি বাজানোর জন্য উদ্বিগ্ন আর উত্তেজিত হয়ে পড়েছেন, তা টের পেয়েছেন সালমান খান নিজেও। ছবিটি মূলত পাহাড়ী দৃশ্য দ্বারা ভরিয়ে তোলা হয়েছে, সালমান নিজে এই ফর্ম্যাটটি ব্যবহার করতে চেয়েছেন এবং এটির মুক্তির আগে ধামাকাদার একটা প্রচারাভিযান পরিকল্পনা করা হয়েছে। একটা ঘোষণার ভিডিও-ও সোশ্যাল মিডিয়ায় ছাড়া হয়েছে যখন সুপারস্টার এবং তাঁর নেতৃস্থানীয় সঙ্গী পূজা হেজ সম্প্রতি লাদাখ ভ্রমণে গিয়েছিলেন। 


‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় দেখা যাবে সালমান খান, পূজা হেজ, এবং ভেঙ্কটেশকে। এটি ফরহাদ সামজি পরিচালিত একটি অ্যাকশন-পূর্ণ কমেডি, যা শীঘ্রই প্রকাশিত হতে চলেছে সিনেমা হলগুলিতে। এটি সালমান খান ফিল্মস দ্বারা তৈরি করা হয়েছে এবং এতে সমস্ত অ্যাকশন, কমেডি, নাটক, রোমান্স এবং আবেগ অন্তর্ভুক্ত রয়েছে যা ভক্তরা সালমান খানের যেকোনও সিনেমা থেকে আশা করেন। ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর মুক্তির তারিখ ২০২২ সালের শেষের দিকে।


আরও পড়ুন-
পরিচালক রাম গোপাল ভার্মার সঙ্গে কোমর জড়িয়ে উত্তাল নাচ, কে সেই ইনায়া সুলতানা?
জেনে নিন শিক্ষক দিবসের অবশ্য স্মরণীয় কিছু উক্তি, যা বদলে দিতে পারে আপনার চিন্তাভাবনার পথ

Follow Us:
Download App:
  • android
  • ios