পোশাক নিয়ে বি-টাউন একাধিকবার বিতর্ক ওঠে তুঙ্গে। কখনও প্রকাশ্যে আসে অভিনেতা-অভিনেত্রীদের পোশাক রিপিট করার বিষয়, কখনও আবার আসে প্রসঙ্গ নকল করার বিষয়। অনেক সময় একই পোশাক মেটেরিয়াল দিয়েও তৈরি হয়ে থাকে একাধিক পোশাক। তা যদি একই সঙ্গে দুই তারকাদের কাছে না যায়, কিংবা তা ঘিরে যাতে কোনও সমস্যা না হয়, সেই কারণই ডিজাইনারদের সঙ্গে বসে কথা বলে নেওয়া। 

 

 

ডিজাইনারদেরও এই বিষয় অনেকবেশি সজাগ থাকতে হয়। যাতে পোশাক নিয়েকোনও রকমেরই সমস্যায় না পড়তে হয় স্টারেদেরও। তবুও কোথাও যেন খামতি থেকে গেল এবার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনে। বিষয়টা সকলের নজরে আরও বেশি করে আসে, কারণ দুই পোশাকই মাত্র কয়েকদিনের ব্যবধানে সকলের সামনে আসল। বলিউডের রথিমহারথিদের পোশাক তৈরি করে থাকেন সব্যসাচী। এবার করে ফেললেন খানিক সমস্যা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Rani Mukerji Chopra in Sabyasachi. #Sabyasachi #RaniMukerjiChopra #RaniMukerji #TheWorldOfSabyasachi

A post shared by Sabyasachi Mukherjee (@sabyasachiofficial) on Nov 23, 2019 at 7:31pm PST

 

বিষয়টা হল কয়েকদিন আগেই বিবাহ বার্ষিকীতে যে পোশাকটি পরেছিলেন রণবীর সিং, সেই পোশাকটি যে কাপড় দিয়ে তৈরি হয়েছিল, সেই একই কাপর এবার দেখা গেল রানির পরনে। সেখানে বিতর্কের সূত্রপাত। রানি মুখোপাধ্যায় সেই পোশাকটি পরেই ছবির ছবির প্রচারে হাজির হন। ফলে নেটিজেনদের তোপের শিকার হতে হয় সব্যসাচীকে। মুহুর্তে নেটদুনিয়ায় ভাইরাল ছবি।