সদ্য মা হয়েছে সমীরা রেড্ডি। তাঁর সেই সদ্যজাত সন্তানকে নিয়েই এবার শৃঙ্গ জয় করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়া মাত্রই খবরের শিরোনামে উঠে এল নায়িকার নাম। জুলাই মাসেই এক সন্তানের জন্মদিয়েছিলেন অভিনেত্রী। তাঁকে নিয়ে এবার পাড়ি দিলেন শৃঙ্গের পথে। 

আরও পড়ুনঃ দাবাং ৩ প্রমোশনে থাকছেন না সলমন খান

সন্তানের বয়স মাত্র ২ মাস। তাঁকে কোলে নিয়ে কর্ণাটকে সর্বোচ্চ শৃঙ্গ জয় করে ফেললেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করলেন তিনি। যেখানে দেখা গেল তাঁর কোলে সন্তান, এবং তিনি শৃঙ্গের বেশ কিছুটা পথ পেরিয়ে গিয়েছেন। মোট ৫০০টা সিঁড়ি উঠতে বাকি তখনও। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Attempted climbing to Mullayanagiri Peak with Nyra strapped on! I stopped midway cos I was so out of breath ! 6300 ft high it’s the tallest Peak in Karnataka! So many messages from New moms saying they are inspired to travel & I’m thrilled my travel stories are getting such a positive response! It’s very easy to feel low post baby & I’m super determined to not let it get me down! 🏃‍♀️ for moms asking I did not express I just fed her on demand everywhere! Less fuss and easy to travel this way ! 🌟. . #onthemove #momlife #travelstories #motherhood #travel #keeponmoving #positivevibes #chikmagalur #karnataka #mullayanagiri #peak 🏔

A post shared by Sameera Reddy (@reddysameera) on Sep 30, 2019 at 12:23am PDT

 

ওপর থেকেই সকলকে দেখালেন কর্ণাটকের দৃশ্য। মুল্লায়ানাগিরি চড়ে সকলের নজর কাড়লেন অভিনেত্রী। সঙ্গে তিনি এও জানান, উঠার পথে তিনি কিছুটি সময় দাঁড়ালেন, কারণ তাঁর শ্বাসকষ্ট হচ্ছিল। মো়ট ৬৩০০ ফুট উঁচুতে শিশুকে নিয়ে ওঠার পরই সকলের কাছে প্রশংসিত হন তিনি। 

শরীরকে ধরে রেখেই তিনি নজির গড়লেন চাইলেই সবই সম্ভব। রাস্তাতেই সন্তানকে তিনি স্তন্যপান করিয়েছেন। ফলে শিশুর কোনও অসুবিধে হয়নি। বর্তমানে বলিউডে তাঁর দেখা না মিললেও শৃঙ্গ জয় করে তিনি আবারও নজির গড়লেন। উঠে এলেন খবরের শিরোনামে।