না, দাবাং-এ সলমন খান আর নয়, প্রকাশ্যেই মতামত জানাল গল্পের চরিত্র। সমাজে তাঁর পরিচিত ব্যাপক, তাই তিনি একাই যথেষ্ঠ, পাশে চান না সলমন খানকে। গল্প তাঁর, সিনেমা তাঁর, নামও তাঁর, তবে সেই ছবির প্রমোশনে কেন থাকবেন সলমন খান! এবার প্রকাশ্যেই সেই প্রশ্ন তুলে ধরলেন চুলবুল পান্ডে। 

আরও পড়ুনঃ তুফানের প্রথম লুক নিয়ে হাজির ফারহান

খানিক অবাক লাগলেও এটাই সত্য। নতুন প্রমোশন কৌশল নিয়ে হাজির হলেন এবার সলমন খান। হঠাত করে অক্টোবর মাসের প্রথম দিনে বদলে গেল সলমন খানের সোশ্যাল মিডিয়ার প্রফাইলেন নাম। সলমন খানের বদলে হয়ে গেল তা চুলবুল পাণ্ডে। এখন থেকে ছবি মুক্তির আগে পর্যন্ত এই নামেই ছবির প্রচারে নেমে পরবেন ভাইজান।

এখানেই শেষ নয়, সঙ্গে প্রকাশ্যে এল ছবির প্রথম লুকও। সেখানেই এক ঝলক দেখা মিলল চুলবুল পান্ডের সঙ্গে। বর্তমানে জোর কদমে চলছে ছবির প্রচারের কাজ। সোনাক্ষী সিনহা ও সলমন খান অভিনীত ছবি দাবাং-এর সিক্যুয়েল নিয়েই এখন বেজায় মেতে ভক্তরা। তা দিয়েই খানিক ভুলিয়েছে ইনশাল্লাহ-র আক্ষেপ। 

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সময় তিনি লিখলেন, চুলবুল পান্ডের তরফ থেকে একটি জরুরী ঘোষণা। মুহুর্তে ছড়িয়ে পড়ল সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায়। পান্ডেজির গলায় দাবাং ত্রি-র প্রমোশনই এখন হিট। ভক্তদের মনে সাড়া ফেলে দিয়ে দাবাং ঝড় তুললেন সলমন খান।