Asianet News BanglaAsianet News Bangla

সৌরসেনীর সঙ্গে দারুন প্রেমে মজলেন অনুপম রায়

সারেগামার নতুন গান দারুন অনুপম রায়কে গান গাওয়ার পাশাপশি প্রথমবার অভিনয় করতে দেখা যাবে। গায়ককে এই গানে রোমান্স করতে দেখা যাবে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সৌরসেনী মৈত্রের সঙ্গে।

Sauraseni featured in the new romantic song of Anupam Roy anbsd
Author
Kolkata, First Published Jul 6, 2022, 8:33 PM IST

অনুপম রায়ের স্বপ্নময় প্রেমের গান দারুনে অভিনেত্রী সৌরসেনী মৈত্রকে গায়কের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। সঙ্গীতকার অনুপম রায়ের সাথে সারেগামার এটি দ্বিতীয় রিলিজ। ৫ই জুলাই জাতীয় পুরস্কার বিজয়ী সঙ্গীতশিল্পী অনুপম রায়-এর সহযোগিতায় সারেগামা তাদের দ্বিতীয় বাংলা গান প্রকাশ করেছে। গানটিতে অভিনয় করেছেন বিশিষ্ট অভিনেত্রী সৌরসেনী মৈত্র। অনুপম রায় যিনি দেশের অন্যতম প্রশংসিত সঙ্গীতশিল্পী, তিনি সারেগামার প্রথম নন-ফিল্ম পার্টনার। অনুপম রায়ের সাথে সারেগামা সারা বছর জুড়ে বিভিন্ন ঘরানার ৪ টি গান রিলিজ করবে। প্রথম গান, 'পুতুল আমি' ইতিমধ্যেই এই বছরের ভ্যালেন্টাইনস ডেতে মুক্তি পেয়েছে। গানটিতে  অনুপম রায়কেও অভিনয় করতে দেখা যাবে। দারুন একটি স্বপ্নময় প্রেমের গান। গানটির লিরিক্স, উপস্থাপনা এবং কম্পোজিশন করেছেন অনুপম রায়। গানটি অপ্রাপ্য প্রেমকে ঘিরে লেখা হয়েছে। এই ভালবাসাটি আদতে বাস্তবে ঘটছে না এমন সচেতনতা সত্ত্বেও, ভিডিওটি দেখায় যে কীভাবে একজন অন্বেষক এমন কিছু চাওয়ার মধ্যে তার আকাঙ্ক্ষা পূরণ করে যা একটি মরীচিকা, স্বপ্নের মতো এবং সম্পূর্ণরূপে গন্তব্যে পৌঁছানো যায় না। গানটিতে নায়ক এবং তার বন্ধুদের একটি এন্টিক বাড়িতে প্রবেশ করতে দেখানো হয়েছে যেখানে তারা একটি সুন্দরী মহিলার ছবি দেখতে পায়। ভিডিওটি আরও এগিয়ে যাওয়ার সাথে সাথে, অনুপম একটি ট্স্বপ্নময় ঘোরে চলে যায় যেখানে তাকে ছবিটি থেকে রহস্যময়, পরাবাস্তব মহিলার সন্ধান করতে দেখা যায়। শেষ পর্যন্ত, অনুপম যখন সেই ছবির মেয়েটিকে খুঁজতে থাকেন, তখন তিনি মোহের অভিজ্ঞতা থেকে বাস্তবে ফিরে আসে এই উপলব্ধির সাথে যে ভদ্রমহিলা কেবল একটি মরীচিকা বা একটি চিত্র যা তার সামনে রয়েছে এবং সেটি বাস্তব নয়, যা অপ্রাপ্য প্রেমের দিকে ইঙ্গিত করে।

 

অনুপম রায় এই গান সম্পর্কে উত্তেজিতভাবে বলেছেন, 'দারুন এমন একটি গান যা একজন কবি এবং তার মিউজিকের মধ্যে সম্পর্কের কথা বলে। এটি মূলত কবির কল্পনা যা তার মিউজিককে বিশেষ করে তোলে। কিন্তু, কবি অনুভব করেন তার কল্পনার সাথে বাস্তবতাকে গুলিয়ে ফেলা উচিত নয়। 'অনুপম রায় এবং সারেগামার সাথে এটি আমার প্রথম সহযোগিতা। তার সাথে এবং দলের সাথে আমার কাজ করার একটি অসাধারণ অভিজ্ঞতা ছিল। অনুপম দা সবসময় আমাদের বিভিন্ন ধরনের গান উপহার দিয়েছেন, কিন্তু দারুন সাধারণত যা করেন তার থেকে একটু আলাদা। গানের কনসেপ্ট অনেক আলাদা। আশা করছি গানটি শ্রোতাদের ভালো লাগবে। গানটি এবং ভিডিও দুটির জন্য দর্শকদের মতামতের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। এছাড়াও, এই প্রথম অনুপম দাকে পর্দায় দেখা যাবে, অভিনয়ে। আমি বলতে পারি যে তিনি অভিনয়ে অবশ্যই নায়কদের সঙ্গে টক্কর দেবেন। তাই আমার অভিজ্ঞতা সত্যিই, 'দারুন'! ,'বললেন অভিনেতা সৌরসেনী মৈত্র।

আরও পড়ুনঃ 

নব্বইয়ের দশকের জনপ্রিয় টেলিভিশন শো শক্তিমানের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে

বিতর্কিত কালী পোস্টার নিয়ে ক্ষমা চাইল আগা খান মিউজিয়াম, বন্ধ হল মণিমেকালাইয়ের তৈরি তথ্যচিত্রের প্রদর্শনী

তৃণমূলের টুইটার হ্যান্ডেল আনফলো করলেন মহুয়া, সিগারেট হাতে কালী বিতর্কের আঁচ ঘাসফুল শিবিরে

এই অ্যাসোসিয়েশন এবং বাংলা মিউজিক ইন্ডাস্ট্রিতে সারেগামার অবদান সম্পর্কে সারেগামা ইন্ডিয়া লিমিটেডের এমডি বিক্রম মেহরা, বলেছেন, 'এটি সারেগামার বিশ্বাস ছিল যে আঞ্চলিক সঙ্গীতের ব্যবহার সমগ্র ভারতীয় সঙ্গীতের ল্যান্ডস্কেপ জুড়ে একটি সুনির্দিষ্ট শক্ত ঘাঁটি ধরে রাখবে। আমরা আঞ্চলিক সুর এবং গল্পে বড় বাজি ধরছি। বাংলা মিউজিক স্পেসে লাফ দিয়ে, আমরা অনুপম রায়ের সাথে এই দীর্ঘমেয়াদী মেলামেশার জন্য উন্মুখ, যাকে আমি বিশ্বাস করি বর্তমান সময়ের অন্যতম সেরা বাঙালি সঙ্গীতজ্ঞ। আমরা আশা করি অনুপমের সাথে এমন সঙ্গীত তৈরি করব যা প্রজন্মের পর প্রজন্ম ধরে চলবে।' ৪ জুলাই, ২০২২ এ শিল্পী অনুপম রায় এবং সৌরসেনী মৈত্রের উপস্থিতিতে মেজুনা, ফোরাম মল-এ স্বপ্নময় প্রেমের গানের লঞ্চটি হয়েছিল।
সারেগামা দ্বারা প্রযোজিত, রোহন বসু পরিচালিত, অনুপম রায়ের সুর করা, গাওয়া এবং লেখা, অনুপম রায় এবং সৌরসেনী মৈত্র অভিনীত, দারুণ ৪ জুলাই সারেগামা বাংলার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। গানটি সমস্ত বড় বড় ওটিটি প্ল্যাটফর্মে পাওয়া যাবে: স্পটিফাই, জিও সাভান, রেসো, গানা, উইনক, হাঙ্গামা ইত্যাদি।

Follow Us:
Download App:
  • android
  • ios