লাল বেনারসি শাড়িতে অনবদ্য লাগছিলেন ৩৯ বছরের দিয়া মির্জা। দীর্ঘ দিনের প্রেমিকা বৈভব রাখির সঙ্গে সোমবার সাতপাকে বাঁধা পড়েন বলিউডের অভিনেত্রী তথা মডেল দিয়া। বিয়ের অনুষ্ঠানে মাত্র ৫০ জন উপস্থিত ছিলেন। যার মধ্যে ছিলে অদিতি হায়দারি। অদিতিই সোশ্যাল মিডিয়া দিয়ার বিয়ের কিছু ছবি পোস্ট করেন। সেখানেই বৈভব রাখির সঙ্গে গাঁটছড়ায় বাঁধতে দেখা যায় দিয়াকে। 

লাল বেনারসি আর লাল ওড়নায় অত্যান্ত সুন্দর লাগছিল দিয়াকে। আর বৈভবের পরবে ছিল সাদা সিল্কের সেরওয়ানি।এটাই প্রথম নয়, এর আগে সাহিল সাঙ্ঘির সঙ্গে বিয়ে হয়েছিল দিয়া মির্জার। বেশ কয়েক বছর একসঙ্গে থাকার পর দুজনেই আলাদা থাকার সিদ্ধান্ত নেন। বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে সূত্রের খবর। যদিও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি দিয়া। বিচ্ছেদের পরই মুম্বইয়ের ব্যবয়াসী বৈভবের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন দিয়া। লকডাউনেই দুজনের সম্পর্ক আরও গভীর হয়। তারপরই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। 

সোমবার বান্দ্রার বেল এয়ার অ্যাপার্টমেন্টে বৈভবের সঙ্গে দিয়াক বিয়ের আসর বসেছিল। তবে বিয়ে নিয়ে যাতে বেশি মাতামাতি না হয় সেদিকেই জোর দিয়েছিলেন নবদম্পতি। ঘনিষ্টদের উপস্থিতিতেই তাঁরা শুভকাজ সম্পন্ন করেন।