রিয়ালিটি শো-এর দৌলতে এখন একাধিক প্রাইজ প্রতিমুহুর্তে উঠে আসে সকলের হাতে। একের পর এক সাধারণ মানুষের হাতে উঠে আসা একাধিক পুরষ্কার কিংবা নগদ টাকার পরিমাণ নেহাতই কম থাকে না। তবে এই রীতি তুঙ্গে উঠে ছিল কউন বনেগা ক্রোড়পতি রিয়ালিটি শো-এর মধ্যে দিয়ে।

তবে ক্রোড়পতি নয়,  এবার দেখা মিলতে পারে সাত কোটির মালিকের। সম্প্রতিই কেবিসি-তে দশমতম এপিসোডে দেখা খেলতে দেখা গিয়েছিল গৌতম কুমার ঝাঁ-কে। তাঁকেই আগামী এপিসোডে দেখা যাবে সাত কোটি টাকা প্রশ্নের উত্তর দিতে। যদি তিনি তা দিতে পারেন, তবে এই পর্বে তিনিই হবেন সাত কোটির প্রথম বিজেতা। 

ফলে আগামী এপিসোড নিয়ে ইতিমধ্যেই সাড়া পড়ে গিয়েছে দর্শকদের মধ্যে। সম্প্রতি সম্প্রচার করা হবে সেই এপিসোড। এর আগে এক কোটি টাকা জিতে ছিলেন এক প্রতিযোগী। কিন্তু শেষ প্রশ্নের উত্তর দিয়ে এর আগে জিতেননি কেউই। ফলে এই এপিসোডে কী হতে চলেছে তা নিয়ে মানুষের মনে একাধিক প্রশ্ন এখন ডানা বেঁধেছে। তবে শ্যুটিং পর্ব শেষ। একটি মাত্র প্রশ্নে উত্তর দিতে ব্যর্থ হওয়ায় ভাগ্যের শিঁকে ছিঁড়ল না তাঁর। পাওয়া হল না সাত কোটি। ফলে তিনি হলেন তৃতীয় ক্রোড়পতি এই সিজিনের। 

অমিতাভ বচ্চন সঞ্চালিত এই শো সোনি টিভির সর্বাধিক জনপ্রিয় শো। প্রতিটি মানুষের ঘরে ঘরে এই শো-কে ঘিরে উত্তেজনা থাকে তুঙ্গে। বহু মানুষ কেবল মাত্র নিজের জ্ঞান ও চর্চার জোড়ে ভাগ্য ফেরাতে পারেন এই শো থেকে। তবে কোথাও গিয়ে তিরে এসে তরী ডুবল গৌতমের। পাওয়া হল না সাত কোটি টাকা।