করোনা মোকাবিলাতে এগিয়ে এসেছে গোটা বলিউড। একের পর এক তারকা সাধ্য মত অর্থ দান করেছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। নিয়েছেন দু্স্থ মানুষদের খাবারের ভার। পৌঁচ্ছে দিয়েছেন ডাক্তারদের পিপিই। পাশাপাশি স্বাস্থকর্মী ও পুলিশদেরও পাশে দাঁড়িয়েছেন তাঁরা। তালিকা থেকে বাদ পড়েননি চিত্রগ্রাহকেরাও। অক্ষয় কুমার, সলমন খান, আমির খান হৃত্বিক রোশন সহ আরও তারকারা বাড়িয়েছেন সাহায্যের হাত। 

আরও পড়ুনঃ বলিউড কাজ করার জন্যই জন্ম কিয়ারার, প্রমাণ দিল ভাইরাল ভিডিও

 

একাধিক পদক্ষেপ নিয়েছেন শাহরুখ খান। পিছিয়ে থাকেননি গৌরী খানও। তাঁদের প্রয়োজক সংস্থা থেকে শুরু করে মীরা ফাউন্ডেশনের উদ্যোগে নেওয়া পদক্ষেপে এক কথায় মুগ্ধ নেটিজেনরা। কেন্দ্রের সঙ্গে সঙ্গে তিন রাজ্যেও পৌঁচ্ছে দিয়েছেন তাঁরা অর্থ। পাশাপাশি পিপিই দিয়েছেন ডাক্তারদের জন্যও। এমন পরিস্থিতিতে সরকারের পাশে দাঁড়িয়ে যেমন প্রশংসিত হয়েছে এই জুটি, ততটাই নজর কেড়েছে দুনিয়ার। 

 

 

এবার শাহরুখ খান নিজের অফিসেই বানিয়ে ফেললেন কোয়ারেন্টাই সেন্টার। ভেতরে রয়েছে ২২টি বেড। সেই খবর নেট দুনিয়ায় শেয়ার করলেন গৌরী খান। অস্থায়ী এই কোয়ারেন্টাইন সেন্টারে রয়েছে নতুন বেড, পরিষ্কার পরিচ্ছন্ন। শাহরুখ খানেই এই উদ্যোগকে আরও একবার সাধুবাদ জানাল নেট দুনিয়া। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা