বর্তমানে বড় পর্দাতে না থাকলেও একাধিক কাজ নিয়ে ব্যস্ত শাহরুখ খান। কখনও তিনি প্রযোজনার কাজে নজর দিচ্ছেন, কখনও আবার তাঁর কড়া নজর পড়ছে সমাজের বিভিন্ন স্তরে। ছবির কাজে ফিরবেন তিনি। তবে কবে, তা নিয়ে এখনই কিছু খোলসা করেননি শাহরুখ খান। হাজার ব্যস্ততার মাঝে এবার তিনি সময় করে পৌঁছে গেলেন অ্যাডিস আক্রান্তদের কাছে। 

বুধবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসে এই ভিডিও। যেখানে দেখা যায় ১২০ জন অ্যাসিড আক্রান্তের সঙ্গে বসে কথা বলে নিলেন শআহরুখ খান। আলোচনার মাধ্যমে উঠে এল একাধিক বিষয়। কখনও তাঁদের জীবন যুদ্ধ, কখনও আবার কঠোর বাস্তবের মুখোমুখী হতে হল শাহরুখ খানকে। চোখের সামনে সুপারস্টারকে দেখতে পেয়ে একদিকে যেন খুশি হলেন তারা, ঠিক তেমনই মনের কোণে জমে থাকা হাজার হাজার অভিমানও যেন মুহুর্তে ভাঙল কিং খানের সঙ্গে কথা বলার পর।

সকলের মাঝে বসে ধৈর্য সহকারে সব কথাই শুনলেন শারুখ খান। হাতে এক কাপ চা তুলে নিয়ে, মন দিয়ে শুনতে থাকেন চাকরির সমস্যা, সরকারের সমস্যা, চিকিৎসার সমস্যা, একের পর এক প্রশ্নও করতে থাকেন তিনি। সবটা শুনে বুঝে তাঁদের উপদেশ দেন কারুর ভরসাতে নয়, নিজে কিছু করুন। সকলের সঙ্গে সেলফি তুলে সেলিব্রেট করেন এই দিন।