মেক ওভার নিয়ে হাজার জনের হাজার রকমের চিন্তা। দেখতে কেমন হতে হবে, কতটা সুন্দরভাবে নিজেকে সকলের সামনে তুলে ধরা যাবে, চুলের স্টাইল থেকে পোশাক। এক ছাতার তলায় চলে আসে সব কিছুই। এমনই এক পরিস্থিতিতে যদি হাতের কাছে থাকে সেলেব টিপস, তবে তো বলাই বাহুল্য। তবে কোনও বাহাল্লুতি ছাড়াই কীভাবে নিজেকে সাজিয়ে তুলতে হয়, সেই টিপসই এবার রইল এবার শ্রদ্ধা কাপুরের কাছ থেকে।

আরও পড়ুনঃ পাসপোর্টের আবেদন করে আক্ষেপ অক্ষয়ের, প্রমাণ দিতে হবে তিনি ভারতীয়

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের কাছে এই নিয়ে মুখ খুলেছিলেন শ্রদ্ধা কাপুর। তাঁর ফ্ললেস ত্বকের পেছরেন রহস্যও মুহুর্তে সামনে চলে আসে। ত্বকের জন্য তিনি ব্যবহার করে থাকেন ফেসওয়াস, ময়শ্চরাইজার ক্রিম। শ্রদ্ধার চুল ওয়েলি। তাই ওয়েল কন্ট্রোল শ্যাম্পু ব্যবহার করে থাকেন তিনি। শ্রদ্ধার মতে শ্যাম্পু প্রতিদিনই করা প্রয়োজন। শ্যাম্পুর পর তিনি সেরাম ব্যবহার করেন। 

এতো গেল মুখ ও চুলের প্রাথমিক পরিচর্যা। এরপর আসে মেকআপ। সাজার দিক থেকে কখনই বেশি সাজা পছন্দ করেন না শ্রদ্ধা। সর্বদাই তিনি হালকা সাজে সকলের সমানে এসে থাকেন। তাই মেকআপের জন্য ব্যাগে সবসময় তিনি রেখে দেন একটি ওয়াটার প্রুফ কাজল, মাসকারা। এছাড়া তিনি সঙ্গে রাখেন একটি বেস মেক আপ সঙ্গে রাখেন কনসেলিং। এতেই বাজি মাত করেন অভিনেত্রী।