'বিগ বস ১৩' মানেই বাড়তি উন্মাদনা। উন্মাদনা তো বটেই তার পাশাপাশি  লড়াইও রয়েছে। বিগ বস মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট। লড়াই থেকে বন্ধুত্ব সেখান থেকে প্রেম সবকিছুরই সাক্ষী এই বিগবসের ঘর। প্রত্যেক বছরের মতোন  এই বছর তার কোনও পরিবর্তন হয়নি। সেটের মধ্যে একসঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে হয় প্রতিযোগীদের। একসঙ্গে সময় কাটাতে কাটাতে অনেকের সঙ্গে অনেকের খুব বন্ধুত্ব হয়ে যায়। সেখান থেকে বন্ধুত্ব তারপর প্রেম। আর সবশেষের পরিণতি বিচ্ছেদ এ তো হামেশাই লেগে রয়েছে। একের পর এক ঘটনা নিয়ে তোলপাড় হতে চলেছে সোশ্যাল মিডিয়া। 

আরও পড়ুন-রূপাঞ্জনা ছাড়াও 'মিটু' শিকার আরও অনেকেই, অভিযোগের আঙ্গুল অরিন্দমের দিকে...

'বিগ বস ১৩' শুরু থেকেই সিদ্ধার্থ  শুক্লা ও রেশমি দেশাই এর সঙ্গে বহু কাদা ছোড়াছুড়ি দেখা গেছে। একসময়ে এরাই  ছিলেন টেলিপর্দার জনপ্রিয় জুটি। ঝগড়া করেই  বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে এসেছেন সিদ্ধার্থ শুক্লা। সে রেশমি হোক বা দেবলীনা, এণন পর্যায়ে সেই ঝামেলা পৌঁছেছে যে সলমনও বিরক্ত হয়েছেন। কিন্তু সকলের সঙ্গে ঝামেলা করলেও শেহনাজ গিলের সঙ্গে তাকে ঠিক উল্টো সুরেই কথা বলতে দেখা গিয়েছে। সিদ্ধার্থ কি সত্যিই শেহনাজকে পছন্দ করেন নাকি শো-তে টিকে থাকার জন্য এই অভিনয়। সেই নিয়েই  প্রশ্ন উঠেছে দর্শকদের মনে।

আরও পড়ুন-'আগামী দিনে কলেজে যেতে ভয় হচ্ছে', জেএনইউ কান্ডে প্রতিক্রিয়া দিতিপ্রিয়ার...

অবশেষে এই প্রশ্নের উত্তর দিলেন সিদ্ধার্থ। সদ্যই ফেভারিট কাপল হিসেবে ভোট পেয়েছেন তারা। সদ্যই শেহনাজকে নিয়ে নিজের মনের কথা খুলে বললেন সিদ্ধার্থ। শেহনাজের সব কিছুই ভাল লাগে সিদ্ধার্থর সেকথা খোলসা করে জানিয়েছেন অভিনেতা। এমনকী শেহনাজ যখন পারসের সঙ্গে ঝগড়া করেন তখন নাকি সবথেকে বেশি মিষ্টি লাগে তাকে। এমনকী তখন নাকি শেহনাজকে জড়িয়ে ধরতেও ইচ্ছে করে সিদ্ধার্থর। তবে পারসের প্রতি শেহনাজের দুর্বলতার কথাটাও সিদ্ধার্থ জানেন। প্রতিটি কথাই মন দিয়ে শুনেছেন শেহনাজয তবে এই সম্পর্ক কোন দিকে মোড় নেবে সেটাই এখন দেখার।