সাংবাদিক জাস্টিন রাওয়ের উপরে চড়াও হয়ে বিভিন্ন মহলে নিন্দিত হচ্ছেন কঙ্গনা রানাউত। বিনোদন জগতের সাংবাদিকরা একজোট হয়ে জানিয়েছিলেন কঙ্গনা ক্ষমা না চাইলে  তাঁকে বয়কট করা হবে। কঙ্গনা ক্ষমা না চাইলও একতা কাপুর বিষয়টির জন্য প্রযোজক হিসেবে ক্ষমা চেয়েছেন, কারণ তাঁর প্রযোজিত ছবি জাজমেন্টাল হ্যায় কেয়ার ইভেন্টেই এই ঘটনাটি ঘটে। এবার এই বিষয়ে মুখ কুললেন গায়িকা সোনা মহাপাত্র। 

সোনা একটি টুইট করে বলেন, মহিলারা যখন শক্তিশালী বিপক্ষের বিরুদ্ধে লড়াই করে এবং সফল হয়, তখন তা উদযাপন করার মতোই একটি বড় বিষয় হয়ে দাঁড়ায়। কিন্তু ক্ষমতা পাওয়ার পরে যেভাবে নিজেদের সাংঘাতিক বানিয়ে ফেলেন সেটা খুবই দুঃখজনক হয়। আশা করছি,কঙ্গনা রানাউত, তুমি সুস্থ হয়ে উঠবে। 

তবে শুধু কঙ্গনাই নয়। কঙ্গনার দিদি রঙ্গোলি চন্দেলকেও তোপ দাগেন সোনা মহাপাত্র। সোনা আরও একটি টুইট করে লেখেন, সাম্যের জন্য লড়াই করা মানে মহিলাকে পুরু।এর মতো হতে হবে বা পুরুষকে মহিলার মতো হতে হবে, তা নয়। এছাড়া নকল নারীবাদী বলেও আক্রমণ করেন সোনা। 

 

 

বৃহস্পতিবার একটি ভিডিও করে নিজের বক্তব্য প্রকাশ করেন কঙ্গনা। সেই ভিডিও টুইটারে শেয়ার করেছেন তাঁর দিদি রঙ্গোলি চণ্ডেল। ভিডিওতে তিনি বলেন, বিক্রি হয়ে যাওয়া সাংবাদিকদের কোনও মূল্য আমার কাছে নেই। আর তার জন্যই আজ আমি দেশের সেরা ও হায়েস্ট পেড অভিনেত্রীদের মধ্য়ে একজন হতে পেরেছি। তোমরা বয়কট করতে চাইলে করতে পারো। এতে আমার কিছু যায় আসে না।

প্রসঙ্গত, ৭ জুলাই ছবির একটি ইভেন্টে বিনোদন জগতেরই সাংবাদিক জাস্টিনের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় কঙ্গনার। কঙ্গনা অভিযোগ তোলেন, মণিকর্ণিকা ছবির রিভিউ ইচ্ছে করে খারাপ লিখেছিলেন জাস্টিন। তাঁকে নোংরা মানসিকতার বলেও আক্রমণ করেন নায়িকা। আগামী ২৬ জুলাই জাজমেন্টাল হ্যায় কেয়া মুক্তি পাওআর কথা।