রিয়ালিটি শো মানেই তার পরতে পরতে নতুন মোড়। বিগ বসের ঘর তার ব্যতিক্রম নয়। সম্প্রতি বিগ বস ১৩-তে নতুন বিতর্কে জড়িয়েছেন রেশমী দেশাই, দেবলীনা ভট্টাচার্য ও শেফালি। শনিবারই প্রকাশ্যে আসে তাঁদের বিগ বস থেকে বেড়িয়ে যেতে হবে। এই খবর ছড়িয়ে পড়া মাত্রই তোলপার হয় নেট দুনিয়া। 

সকলের মুখে উঠে আসে একটাই কথা, সজনপোষণ চলছে বিগ বসের ঘরে। প্রযোজক সংস্থা সকলকে নিয়ে একমত নন। ফলে এই তিনজনকে বাদ পড়তে হচ্ছে। এখানেই শেষ নয়, প্রকাশ্যে উঠে আসে আরও অনেক তথ্য। যার মধ্যে থাকে দুই প্রতিযোগীর নাম। মাহিরা শর্মা ও আরতি সিং-এর প্রতি নাকি প্রযোজক সংস্থা বেজায় দুর্বল। তাই তাঁদের দিকে নজর পড়েনি কারুর। 

একদিকে এই ধরনের বার্তায় যখন সোশ্যাল মিডিয়া তোলপার, তখনই উঠে আসে আরও এক ইঙ্গিত। শো থেকে নাকি বাদ পড়েননি রেশমী দেশাই, দেবলীনা ভট্টাচার্য। তাঁদেরকে রাখা হয়েছে এক গোপন ঘরে। যদিও ভোট কম থাকায় শো থেকে সেদিন সত্যিই বাদ পড়তে হয় শেফালিকে। শো-এ থাকাকালিন বেশ কিছু ক্ষেত্রে সকলের দৃষ্টি আকর্ষণ করেন শেফালি। নিজের খেলা নিয়ে বরাবরই তিনি ছিলেন প্রতিবাদী। এখানেই শেষ নয়, বেশ কয়েকবার স্বার্থপরের মতনও আচরণ করতে দেখা গিয়েছিল তাঁকে। ফলে তাঁর বাদ পড়া নিয়ে তেমন প্রশ্ন না উঠলেও সমস্যা তৈরি হয় তালিকাতে রেশমী দেশাই, দেবলিনা ভট্টাচার্যর নাম থাকায়। যদিও তা এই ঘটনা এখন নয়া মোড় নিতে চলেছে বিগ বসে।