ঠিক এক বছর আগে অভিনেত্রী সোনালি বেন্দ্রে জানান, তিনি হাই  গ্রেড ক্যানসারে আক্রান্ত। তার পর থেরে এই মারণ রোগের সঙ্গে রীতিমতো পাঞ্জা লড়েছেন সোনালি। এক বছর ধরে বিভিন্ন ওঠাপড়ার ছবি শেয়ার করেন তিনি। ঠিক এক বছর পরে একটি ছবি পোস্ট করে সেই স্মৃতিচারণ করলেন অভিনেত্রী। 

কখনও সম্পূর্ণ কেশহীনা অবস্থায়, কখনও উইগ পরে, বিভিন্ন ভাবে নিজেকে ধরা দিয়েছেন সোনালি বেন্দ্রে।  তেমনই বৃহস্পতিবার আরও একবার নতুন একটি ছবি পোস্ট করে নিজে কতটা সাহসী তাই প্রমাণ করলেন তিনি। এক বছর আগে নিজের ছবি আর এই মুহূর্তে তিনি কেমন দুটি ছবি পাশাপাশি রেখে একটি ছবি শেয়ার করেন সোনালি। এই ছবির ক্যাপশনে তিনি রুপি কৌরের বই মিল্ক অ্যান্ড হানি থেকে কিছু লাইন শেয়ার করেন। তার সঙ্গে তিনি লেখেন, এক বছর হয়ে গেল। আমি বলতে পারব না তোমরা কী ভাবে আমার পাশে ছিলে। ধন্যবাদ আমায় সাহায্য করার জন্য।

 

 

তিনি হ্যাশট্যাগের মাধ্যমেই জানান এই একটা বছর তিনি ভয়ের সঙ্গে রীতিমতো লড়েছেন। এক বছর আগে সরফরোশ ছবির এই অভিনেত্রী ক্যানসারের খবর প্রকাশ্যে আনতেই বলিউডের অনেক তারকাই দুঃখপ্রকাশ করেন। অনেকেই পাশে দাঁড়ান সোনালির। ভক্তরাও এই খবরে ভেঙে পড়েন। কিন্তু সোনালিকে দমাতে পারেনি ক্যানসার। 

গত ৫ এপ্রিল মুম্বইয়ে পঞ্চম আন্তর্জাতিক কনফারেন্সেও তিনি ক্যানসার সম্পর্কে বক্তব্য রাখেন। তিনি জানান, ক্যানসার এমনই এক অসুখ যা যে কোনও মানুষের উপর চেপে বসতে পারে। তাঁর আরোগ্যে বলিউড-সহ ভক্তরা প্রত্যেকেই খুশি।