Asianet News BanglaAsianet News Bangla

Baba o Baby: 'মনের এক গোপন কথা তোমায় বলতে চাই' জানেন কি কার উদ্দেশ্যে এই বার্তা দিলেন যীশু সেনগুপ্ত

দীর্ঘদিন পর আবার বাংলা সিনেমার পর্দায় ফিরছেন যীশু সেনগুপ্ত। বিপরীতে অভিনয় করছেন নবাগতা সোলাঙ্কি রায়। যদিও চলচ্চিত্রে প্রথম কাজ হলেও বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ সোলাঙ্কি। 
 

song teaser of baba o baby film has released
Author
Kolkata, First Published Dec 20, 2021, 5:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কেরিয়ারের শুরুতে লড়াই করতে হয়েছে ঠিকই তবে ধীরে ধীরে বলি পাড়ার অতি প্রিয় মুখ হয়ে ওঠেন অভিনেতা যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। বর্তমানে শুধু বাংলা নয় একাধিক হিন্দি ছবি এবং ওয়েব সিরিজেও কাজ করছেন যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। মাঝে করোনা অতিমারির বেশ কিছু বাংলা ছবির মুক্তি বন্ধ ছিল। ধীরে ধীরে পরিস্থিতি কাটিয়ে মুক্তি পাচ্ছে একের পর এক ছবি। যার মধ্যেই আছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprasad Mukherjee) ও নন্দিতা রায়ের (Nandita Roy) ছবি 'বাবা ও বেবি (Baba O Baby)।' অনেকদিন পর আবার এই ছবির মধ্যে দিয়েই পর্দায় দেখা দিতে চলেছেন যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। এবার সেই ছবির গানের টিজার প্রকাশ্যে আনলেন প্রযোজনা সংস্থা 'উইনডোজ প্রোডাকশন (Windows Production)।'

ছবিটি পরিচালনা করেছেন অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee)। এর আগে ও শিবপ্রসাদ রায় এবং নন্দিতাবরায়ের সঙ্গে কাজ করেছেন পরিচালক অরিত্র Aritra Mukherjee)। তবে এই ছবির হাত ধরে প্রথম চলচ্চিত্র জগতে পা রাখতে চলেছেন অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। ছবিতে প্রথম কাজ হলেও টেলিভিশন জগতের একজন জনপ্রিয় মুখ সোলাঙ্কি (Solanki Roy)। সম্প্রতি 'গাঁটছড়া' ধারাবাহিকে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সোলাঙ্কি (Solanki Roy)। তবে সিনেমার জগতে এই প্রথম গাঁটছড়া বাঁধবেন যীশু সেনগুপ্তের (Jisshu Sengupta) সঙ্গে। এছাড়াও এই ছবিতে বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বিদীপ্তা চক্রবর্তী, গৌরব চট্টোপাধ্যায়-সহ টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের। 

শুক্রবার এই ছবির একটি গানের টিজার মুক্তি পেয়েছে। 'এই মায়াবী চাঁদের রাতে, রেখে হাত তোমার হাতে! মনের এক গোপন কথা তোমায় বলতে চাই' গানটির টিজার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছে উইনডোজ (Windows Production)। পুরো গানটি মুক্তি পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে আরও দু'দিন। ২২ শে ডিসেম্বর বুধবার মুক্তি পাবে এই গানের বাকি অংশ। যদিও গানের টিজারকে ইতিমধ্যেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। 

উল্লেখ্য, এই গানটি লিখেছেন এবং সুর দিয়েছেন বাংলাদেশী ইউটিবার চমক হাসান (Chamok Hasan)। ছবি মুক্তির ঘোষণা প্রকাশ্যে আসার পরই কলম ধরেছিলেন চমক হাসান। সোশ্যাল মিডিয়ায় আবেগঘন একটি পোস্ট শেয়ার করে চমক (Chamok Hasan) লেখেন, 'এই ছবিতে আমার লেখা এবং সুর করা দুটি গান থাকছে। জীবনে এই প্রথম কোনও চলচ্চিত্রে কাজ করার সুযোগ পেয়েছি।' পাশাপাশি তিনি জানান যে, সঙ্গীত পরিচালনায় এই ছবিতে তাঁর সঙ্গে কাজ করেছেন অমিত-ঈশান জুটি। নতুন বছরের ৪ঠা ফেব্রুয়ারি নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি, যা ঊচ্ছাসিত চমক হাসান-সহ ছবির সকল কলাকুশলীরা। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios