শরীরিক অবস্থার অবনতি হতেই শুক্রবার তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয় রজনীকান্তকে। তামিল ছবির সুপারস্টারের শারীরিক অবনতির বিষয় উদ্বেগ ছড়িয়েছে গোটা দেশে। উচ্চ রক্তচাপজনিত সমস্যা দেখা দিয়েছে অভিনেতার। যদিও এর বাইরে অন্যান্য শারীরিক পরীক্ষায় কোনও কিছু মেলেনি। তবে রক্তচাপ এখনও বেশি রয়ে গিয়েছে। 

হায়দরাবাদের তাঁর আগামী ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন রজনীকান্ত। ফিল্ম সেটের কয়েকজন ক্রিউয়ের সদস্যের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ হওয়ায় শ্যুটিং বন্ধ করে দিতে হয়। ২২ ডিসেম্বর তাঁর করোনা পরীক্ষা করানো হয়। ফলাফল নেগেটিভ আসে। তবুও তিনি কোয়ারেন্টাইনেই ছিলেন। সেই সময়ের পর থেকেই উচ্চ রক্তচাপজনিত সমস্যা দেখা দেয়। শুক্রবার সকালে হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও পড়ুনঃ'বিয়ে নিয়ে প্লিজ কোনও প্রশ্ন করো না', মিমির কাছে বিবাহ মানেই কি দুঃখ, চটলেন সাংসদ-অভিনেত্রী

 

শনিবার সকালে হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানা যায়, অভিনেতার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তাঁক রক্তচাপ বেশি থাকলেও শুক্রবারের অবস্থার তুলনায় খানিক উন্নতি হয়েছে। একাধিক পরীক্ষা করানো হবে বলে জানানো হয়েছিল। বিশেষ চিকিৎসদের পর্যবেক্ষণেই রাখা হয়েছে তাঁকে। চব্বিশ ঘন্টা তাঁর রক্তচাপের দিকেই নজর রয়েছে ডাক্তারদের। বর্তমানে তাঁর রক্তচাপ নিয়ন্ত্রণে আনার চেষ্টা হচ্ছে।