সদ্য মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর নতুন মিউজিক ভিডিও 'তোমার খোলা হাওয়া'। মৌসুনি দ্বীপে গিয়ে শ্যুটিংয়ের নানা ছবি, ভিডিও পোস্ট করে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। বড়দিন মুক্তি পেয়েছে সেই গান। অভিনয়ের দাপট, রাজনীতির ময়দানে নিজেকে প্রমাণ করা ছাড়া তাঁর গানের প্রতিভা নিয়েও হয় নানা প্রশংসা হয়। বহুদিন পর তাঁর মিউজিক ভিডিও পেয়ে উন্মাদনা তুঙ্গে ভক্তদের। একদিকে ক্রিসমাস অন্যদিকে মিমির গান, সব মিলিয়ে বছরের ভালই কাটল মিমির অনুরাগীদের। 

তবে মিমিকে চটিয়েও ফেললেন কয়েকজন। সম্প্রতি মিমি, বড়দিন এভং নিজের মিউজিক ভিডিও নিয়ে একটি লাইভ সেশন আয়োজন করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। ইনস্টাগ্রামে হওয়া এই লাইভে মিমি 'তোমার খোলা হাওয়া' নিয়ে সকলের প্রতিক্রিয়া নিচ্ছিলেন কমেন্টেরক মাধ্যমে। সেখানেই এক ভক্ত তাঁকে হঠাৎ প্রশ্ন করে বসে, "বিয়ে কবে করছেন?" নিমেষের মধ্যে মিমির মুখের হাসি মিলিয়ে যায়। রেগে গিয়ে তিনি বলে ফেললেন, "যখন করব জানতে পারবে। জানতে পারাটাই স্বাভাবিক। তুমি খোজো আমার জন্য ভাল পাত্র। আর প্লিজ এই ধরণের প্রশ্ন করো না।"

আরও পড়ুনঃবড়দিন শেষ হতেই চোখে মুখে ক্লান্তি Mom To Be করিনার, পার্টি করতে সাবধান করল ভক্তরা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

তিনি আরও বলেন, "মিউজিক ভিডিও নিয়ে কথা বলো, বড়দিন নিয়ে কথা বলো। আমার দিন কেমন কাটল সেই নিয়ে কথা বলো। আনন্দের বিষয় নিয়ে কথা বলতে হলে বলো নয়তো এই সব প্রশ্ন অনুরোধ করছি করো না।" তবে কি বিয়ে মানেই হাতাশা, দুঃখ, কষ্ট। আনন্দের বিষয় নিয়ে কথা বলা মানেই কি বিয়েকে সেই তালিকা থেকে সরিয়ে ফেলতে হবে। মিমি রীতিমত ক্ষোভ উগরে দিয়েছেন সেই ভক্তের উপর। রাগ হওয়াটাই অবশ্য স্বাভাবিক। মিমি নিজের গান এবং ক্রিসমাস নিয়ে কথা বলতে এসেছিলেন। সেখানে হঠাৎ এমন প্রশ্ন করে বসলে যে কারোরই মেজাজ হারাবে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)