Asianet News BanglaAsianet News Bangla

এখনও মাসে লক্ষ লক্ষ টাকা আয় করেন সুস্মিতা সেন, মেয়েদের নিয়েই বিলাসবহুল জীবন কাটান তিনি

মাত্র ১৮ বছর বসয়ে মিস ইউনিভার্সের খেতাব জিতেছিলেন। সেই সময়ই মোটা অঙ্কের টাকা হাতে পেয়েছিলেন। সেই সময় থেকেই বিলাসী জীবনের শুরু।

Sushmita Sen Net Worth former Bollywood actor but she still earns crores of rupees bsm
Author
Kolkata, First Published Jul 10, 2022, 9:56 PM IST

এখনও বলিউডে প্রাক্তনদের খাতায় নাম উঠে গেছে সুস্মিতা সেনের। কিন্তু তাও তিনি কোটি কোটি টাকার মালকিন। দস্তক থেকে শুরু করে বিবি নং ১, ম্য়ায় হু না-র মত একাধিক সুপার হিট ছবির নায়িকা ছিলেন তিনি। কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছিলেন শাহরুখ আর সলমন। পাশাপাশি তাঁর অন্য একটি পরিচয়ও রয়েছে। তিনি প্রাক্তন মিস ইউনিভার্স। সেই সুস্মিতা সেন বর্তমানে নিজের দুই মেয়েকে নিয়ে বিলাসী জীবন যাপন করেন। 

Sushmita Sen Net Worth former Bollywood actor but she still earns crores of rupees bsm

মাত্র ১৮ বছর বসয়ে মিস ইউনিভার্সের খেতাব জিতেছিলেন। সেই সময়ই মোটা অঙ্কের টাকা হাতে পেয়েছিলেন। সেই সময় থেকেই বিলাসী জীবনের শুরু। যা আজও বজায় রেখেছেন সুস্মিতা সেন। সুন্দরীর প্রতিগযোগিতায় জয়ের পাশাপাশি সুম্মিতা সেন বলিউডের প্রথম সারির নায়িকাও ছিলেন। একগুচ্ছ হিট ছবি রয়েছে তাঁর ঝোলায়। শাহরুখ-সলমন তো বটেই মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিয়ন করার অভিজ্ঞতাও রয়েছে তাঁর ঝুলিতে। হিন্দি ছবির পাশাপাশি বিজ্ঞাপন জগতেও পরিচিত নাম সুস্মিতা সেন। একাধিক বিজ্ঞাপন ও ব্র্যান্ডের সঙ্গে যুক্ত তিনি। একটা সময় লাক্স সাবানের বিজ্ঞাপন সুস্মিতা সেনকে ছাড়া ভাবাই যেত না। 

 
ডিএনএ রিপোর্ট অনুযায়ী সুস্মিতা সেন এখনও বছরে ৯ কোটি টাকা রোগজার করেন। তাঁর মাসিক আয় ৬০ লক্ষ টাকা। সব মিলিয়ে ৭৪ কোটি টাকার সম্পত্তির মালকিন তিনি। দুই মেয়ের সঙ্গে রীতিমত বিলাসী জীবন যাবন করেন সুস্মিতা। বঙ্গ তনয়ার বাড়ি রয়েছে মুম্বইয়ে ভারসোভাতে। সেখানে তাঁদের একটি বিলাসবহুল অ্যাপাটমেন্ট রয়েছে। মাঝে মাঝেই সুস্মিতা নিজের অ্যাপাটমেন্টের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন

Sushmita Sen Net Worth former Bollywood actor but she still earns crores of rupees bsm


ঝাঁ চকচকে অ্যাপাটমেন্ট সুস্মিতার। গোটা বাড়ি কাঠের মেঝে। বেইজ পালঙ্ক, হলুদ স্পটলাইট রয়েছে। আরও অনেক দামি আসবাব দিয়ে সাজান তাঁর ঘর। যা রীতিমত ঈর্শনীয়। সুস্মিতা সেনের গ্যারেজে অনেক গাড়ি পার্ক করা আছে। Carwale রিপোর্ট অনুযায়ী, বলিউড অভিনেত্রী BMW 7 Series 730Ld এর মালিক যার মূল্য 1.42 কোটি টাকা। এছাড়াও তার কাছে রয়েছে 1 কোটি টাকার BMW X6, Audi Q7-এর দাম 89.90 লক্ষ টাকা, এবং Lexus LX 470-এর দাম 35 লক্ষ টাকা, গাড়ি দেখা রিপোর্ট অনুযায়ী৷


একটি দৈনিকের প্রতিবেদন অনুযায়ী এখনও সুস্মিতা প্রতিটি ছবির জন্য পারিশ্রমিক হিসেবে ৩-৪ কোটি টাকা নেন। ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের জন্য তিনি নেন ১.৫ কোটি টাকা। ফিল্ম ও ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন সুস্মিতা। কিন্তু তারই মাঝে তিনি তন্ত্র এন্টারটেইনমেন্ট বলে একটি ইভেন্ট ম্যানেজনেন্ট কোম্পানিও চালান। ২০০৫ সাল থেকেই চলছে তাঁর সংস্থা। বিয়ে করেননি সুস্মিতা সেন। তবে তাঁর লিভইন পার্টানের তালিকা বেশ লম্বা। দুই মেয়ে তাঁর নিত্য সঙ্গী। কাজ আর দুই মেয়েকে নিয়ে তিনি সর্বদাই ব্যস্ত থাকেন। তাঁর একটি রেস্তোরাঁও ছিল। কিন্তু বর্তমানে সেটি বন্ধ হয়ে পড়ে রয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios