দীর্ঘদিনের জমে থাকা রাগ, অভিমানই যেন মন ভার করে তোলে অবসরে। রবিবার ঠিক তেমনই এক অবসরের দিন। যেদিন খানিকটা সময় স্মৃতির পাতা উল্টে দেখার পালা। আর যদি দুই রবিবারের মধ্যে থেকে যায় বিস্তর ফারাক, সময়ের, সম্পর্কের, আর বহুদিন পর জানা যায় কাছের মানুষটা ভালো নেই... তবে যেন মধ্যে থেকে যাওয়া না পাওয়াগুলো ভূলে গিয়ে আবারও পাশে দাঁড়ানোর গল্প বলে চলে জীবন। এমনই এক রবিবারের গল্প পর্দায় বলতে চলেছেন পরিচালক অতনু ঘোষ। 

রবিবারই প্রকাশ্যে এল ছবির টিজার। যেখানে সকলের নজর কাড়ে জয়া-প্রসেনজিতের রসায়ন। কীভাবে যেন সবটা বদলে দিয়েছিল এই রবিবার, তার হিসেব মেলা ভার। তবে ছবির টিজার থেকে যা সামনে উঠে এল তা হল এক সম্পর্কের গল্প। যেখানে একটাই সংলাপের রেষ থেকে যায়, আমি ভালো নেই। 

 

 

পর্দায় একই সঙ্গে এই প্রথম কাজ করবেন জয়া-প্রসেনজিৎ। এই জুটিকে নিয়ে কাজ করার ইচ্ছে বহু দিনের পরিচালকের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছিলেন ছবির খবর দুই তারকাই। দুই বাংলার বিখ্যাত নায়ক-নায়িকার মেলবন্ধনেই তৈরি হতে চলেছে এই ছবি, নাম-রবিবার। চলতি বছরই মুক্তি পাবে ছবি। ছবির কাজ প্রায় শেষ। পরিচালকের জয়ার সঙ্গে এটি দ্বিতীয় ছবি। ২৭ ডিসেম্বর মুক্তি পাবে রবিবার।