বিনোদন জগতকেও ধীরে ধীরে গ্রাস করছে করোনা ভাইরাস। বলিউডে ইতিমধ্যেই ছড়িয়ে গিয়েছে করোনা আতঙ্ক। এই ভাইরাসের ভয় বন্ধ হচ্ছে সিনেমাহল, প্যারিস ফ্যাশন উইকে যাওয়াকে বাতিল করেছিলেন দীপিকা পাডুকোন। এমনকি জানা যায়, থাইল্যান্ডে ডেস্টিনেশন ওয়েডিংও নাকি বাতিল দিয়েছেন অভিনেতা বরুন ধাওয়ান। বেশ কয়েকটি ছবির প্রমোশন মুক্তির আগেই বন্ধ করতে বাধ্য হচ্ছে তারকারা। এবার করোনা ভাইরাস সরাসরি কোপ বসালো হলিউডে। জনপ্রিয় অভিনেতা টম হ্যাঙ্কস এবং তাঁর স্ত্রী রিটা উইলসন আক্রান্ত করোনা ভাইরাসে। 

আরও পড়ুনঃফের নক্ষত্রপতন, রইল প্রবীন অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের জীবনের অজানা কিছু কথা

আরও পড়ুনঃ'যেমনটা দেখেন, আয়ুষ্মান তেমনটা নয়', অচেনা অভিনেতাকে চেনালেন নুসরত

 

 

নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করে খবরটি প্রকাশ্যে এনেছেন টম। তিনি লিখেছেন, "আমি আর রিটা এখন অস্ট্রেলিয়াতে রয়েছি। বেশ ট্যায়ার্ড লাগছিল হঠাৎ করে আমাদের। যেমন কাশি, সর্দি, গায়ে হাত পায়ে ব্যাথা, মাঝে মধ্যে হালকা জ্বর। আমাদের করোনা টেস্ট হতেই তা পজিটিভ বেরিয়েছে। এখন রাস্তা একটাই, আমাদের সকলকে কিছু প্রোটোকল মেনে চলতে হবে। অজস্র নিয়ম-কানুন আছে, তা অক্ষরে অক্ষরে পালন করতে হবে। কথা দিচ্ছি, আপনাদের আগামী দিনে আমাদের বিষয় খবরাখবর দেব।"

আরও পড়ুনঃ'ওর চলে যাওয়াটা মেনে নিতে পারছি না', শোকাহত মাধবী মুখোপাধ্যায়

'ফরেস্ট গাম্প'র অভিনেতার এই খবর শুনেই খুব স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন তাঁর ভক্তরা। এমনকি হলিউডের পরিচালক-প্রযোজক অ্যান্ডি অস্ট্রয় লিখেছেন, আমার ১৬ বছরের মেয়ে, টম হ্যাঙ্কসের বড়ো ভক্ত। সে এই খবরটি শুনেই কান্নায় ভেঙে পড়েছে। বাচ্চা মেয়েটির পাশাপাশি অনেকেই দুঃখপ্রকাশ করে তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছে।