ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন নতুন ফেলুদা। প্রথম থেকেই ফেলুদাকে নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা এক প্রকার তুঙ্গে। প্রথম থেকেই বাঙালিরা রহস্যের গল্পের প্রতি বেশ উৎসাহিত। প্রতিটি পদক্ষেপেই যখন একের পর এক রহস্য ভেদ করে এগিয়ে চলেন ফেলুদা, তখনই যেন এক নতুন অধ্যায়ের সূচনা হয়। সমস্যার মুখে পড়ে কীভাবে শক্রদের থেকে নিজেকে বাঁচিয়ে সমাধান সূত্র খুঁজতে হয়, তা নিয়েই দর্শকদের শ্বাসরূদ্ধ হওয়ার প্রকার। 

 

 

এবার এমনই এক চরিত্র অভিনয়ের সুযোগ পেয়েছেন টোটা রায় চৌধুরী। তাঁর আদ্যপান্ত জুড়ে এখন চলছে নিজেকে ফেলুদা গড়ে তোলার পালা। নিজের চলন, বলন এমন কী শরীরচর্চাতেও দিয়েছেন কড়া নজর। ফেলুদা ভক্তরা সকলেই জানেন যে তিনি ভোরবেলা উঠে যোগ অভ্যাস করে থাকেন। সেই অভ্যাসই এবার নিজের মধ্যে তুলে ধরলেন টোটা রায় চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে তিনি জানান যে প্রস্তুতি শুরু।

 

 

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সৃজিত মুখোপাধ্যায় তৈরি করতে চলেছেন ফেলুদা। সেই ছবিতেই কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টোটা রায় চৌধুরীকে। সেই নিয়ে বেশ কিছুদিন ধরে তোলপাড় হয়েছে নেট দুনিয়া। এক শ্রেণীর মানুষ নতুন মুখকে গ্রহণ না করতে চাইলেও অধিকাংশই অপেক্ষায় রয়েছেন ফেলুদাকে পর্দায় দেখার জন্য। শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং।