সোমবার অক্ষয় কুমারের জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরে উঠল সোশ্যাল মিডিয়ার পাতা। বি টাউনের অ্যাকশন হিরোকে নিজের মতো করে শুভেচ্ছা জানালেন সকলেই। সেই তালিকা থেকে বাদ পড়লেন না টলিউড অভিনেতা টোটা রায় চৌধুরীও। বলিউডের অভিনেতাই তাঁর কাছে অনুপ্রেরণা। 

আরও পড়ুনঃ বিতর্ক উসকে প্রকাশ্যে গুমনামী-র ট্রেলার, মুখার্জি কমিশন থেকে আজাদ হিন্দ ফৌজ, বাদ রইল না কিছুই

টলিউডে অ্যাকশন হিরো মানেই প্রথম নামটা যাঁর আসে তিনি হলেন টোটা রায় চৌধুরী। তাঁর ফিটনেস নিয়ে প্রশ্ন তোলার কোনও জায়গাই রাখেন না তিনি। আবারও তা প্রমাণ করে দিলেন অভিনেতা। সম্প্রতি এক দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন তিনি। সেখানেও অ্যাকশন সিক্যুয়েন্স-এ নজর কেড়েছেন টোটা। 

 

 

আরও পড়ুনঃ জন্মদিনেও ব্যস্ত পরিচালক, আসতে চলেছে সন্দীপ রায় পরিচালিত প্রফেসর শঙ্কু

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ক্যারাটের বিভিন্ন পোজ পোস্ট করে থাকেন, কখনও দরিতে ঝুলে, কখনও আবার চোখ বেঁধে ক্যারাটে করে প্রশংসিত হয়েছেন বহুবার। এবার অ্যাকশন হিরোর জন্মদিনেও চমকে দিলেন ভক্তদের। যতই দিন যাচ্ছে ততই যেন তিনি নতুনদের টেক্কা দেওয়ার প্রস্তুতি নিচ্ছে পুরো দমে। এই ভিডিওতেও তা আরও একবার প্রমাণ হয়ে গেল। 

অভিনেতার এই পোস্ট দেখা মাত্রই টলিউদের অভিনেতারা একাধিক পোস্ট করতে শুরু করেন। এবং তাঁর এই প্রচেষ্টাকে সাধুবাদও জানান অনেকে। কয়েকদিন আগে পায় দিয়ে বোতলের ক্যাপও ফলেছিলেন তিনি। সেই ভিডিও ট্রেন্ডও শুরু করেছিলেন অক্ষয় কুমার।