Asianet News BanglaAsianet News Bangla

শাহরুখ-সলমনের বাড়ির সামনে ছবির প্রচার, গ্রেফতার বলিউডের দুই নতুন মুখ

  • শাহরুখ-সলমনের বাড়ির সামনে ছবির প্রচার
  • ভিড় সামলাতে বাধ্য হয়ে গ্রেফতর করল পুলিশ
  • করণ অর্জুনের বাড়ির সামনে প্রচারে দুই নতুন মুখ
  • ৩ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি
Two new comers of bollywood arrested by police
Author
Kolkata, First Published Dec 7, 2019, 10:11 AM IST

মন্নত ও গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট, জুহুর দুই নজরের কেন্দ্রে থাকা বাড়ির। করাণ একটিতে থাকেন শাহরুখ খান আর অন্যটিতে থাকেন সলমন খান। ফলে সর্বদাই এই দুই তারকার বাড়ির সামনে ভক্তদের উপচে পড়া ভিড় নজরে আসে। সেই বিপুল সংখ্যক ভক্তদের সামলাতেই হিমশিম থেকে হয় সিকিউরিটি ও পুলিশকে। তার ওপর যদি এই জায়গাকে বেছে নেওয়া হয় ছবির প্রচারের জন্য, তাহলে তো ষোলো কলা পূর্ণ।

এবার এমনটাই পরিস্থিতি হল মন্নত ও গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে। সম্প্রতি বলিউডের দুই নতুন মুখ ছবির প্রচারের জন্য পৌঁছে গেলেন এই দুই বাড়ির সামনে। সেখানে একে তো খানেদের দেখার ঠেলা, তার ওপর দুই নতুন তারকাকে দেখার উপরি পাওনা হাত ছাড়া করতে চাইল না কেউ। ভিড় ক্রমেই বেড়ে চলে। অবশেষে বাধ্য হয়ে পুলিশ গ্রেফতর করেন দুই তারকাকে। 

Two new comers of bollywood arrested by police

তবে ছবির প্রচারের জন্য কেন বেছে নেওয়া হল এই দুই জায়গা! বিষয়টা পরিষ্কার ছবির নামে। ছবির নাম 'ভাংড়া পা লে', এই গানটি করণ অর্জুন ছবিতে ছিল। সেই গানের নামেই এবার আসতে চলেছে ছবি। তাই করণ ও অর্জুনের বাড়ির সামনেই প্রচারে নেমেছিল ছবির দুই তারকা। ২০২০ সালে ৩ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। ওই দিনই করণ অর্জুন ছবির ২৫ বছরের পুর্ণ করছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios