ছবির শ্যুটিং-এ বহুবার বিপদের কবলে পড়েছেন অনেকেই। কখনও তারকারা, কখনও আবার স্টান্টমাস্টাররা। তবে বেশকিছুদিন হল বলিউডের নয়া ট্রেন্ড লক্ষ্য করা গিয়েছে, স্টান্টমাস্টার নয়, এখন অ্যাকশন সিক্যুয়েন্সে ধরা দিচ্ছেন কেবল অভিনেতা অভিনেত্রীরাই। সেই দিকে নজর দিয়েই ভালো করে ট্রেনিং দেওয়া হয় তারকাদের। 

সবক্ষেত্রেই যে প্রাণের আশঙ্কা একেবারে থাকে না এমনটা কখনই বলা যায় না। অনেক সময়ই অভিনেতাদের এই পরিস্থিতির সন্মুখীন হতে হয়েছে। ঝুঁকি মাথায় নিয়েই এই ধরনের দৃশ্যে নিজেদের তুলে ধরেন অভিনেতারা। তবে এবা যা হল, তা মর্মান্তিক কিছু ঘটতে পারত। বর্তমানে পুরো দমে চলছে কুলি নম্বর ওয়ান ছবির সিক্যুয়েলের শ্যুটিং। সেখানেই স্টান্ট করতে গিয়ে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন বরুণ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

He’s a COOL 😎ie बहुत काम कराती हैं yeh Sara Ra

A post shared by Varun Dhawan (@varundvn) on Nov 4, 2019 at 8:45pm PST

 

গাড়ি নিয়ে খাদের ধারে একটি দৃশ্য ছিল। যেই অ্যাকশনের জন্য অনেকদিন আগে থেকেই বরুণকে তৈরি করা হয়েছিল। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন সকলেই, স্টান্ট মাস্টার থেকে শুরু করে পরিচালক ও অন্যান্য সদস্যরা। একটি দৃশ্যে দেখা যাবে খাদের ধারে বরুণের গাড়ি। এবার শ্যুটিং শেষ হলে যখন ভেতর থেকে বরুণকে বেড়িয়ে আসতে বলা হয়, তখন দেখা যায় দরজা জ্যাম হয়ে গিয়েছে। কিন্তু গাড়িটি খাদের ধারে থাকায় উদ্ধারে বেশি সংখ্যক মানুষ যেতে পারছিলেন না। বেশ কিছুক্ষণের চেষ্টার পর একজন উদ্ধার করেন অভিনেতাকে। যদিও সম্পূর্ণ বিষয়টিতে বিন্দুমাত্র ঘাবরে যাননি বরুণ।