বলিউডে অনেক তারকাই রয়েছেন, যাঁদের হাতেখড়ি হয়েছে ছোটবেলাতেই। অনেকেই হয়তো সেই ছবির সঙ্গে পরিণত বয়সের তারকাদের মেলাতে পারেন না। কিন্তু সেটে তাঁদের উপস্থিতি এক ভিন্ন ছাপ ফেলে যায়। বরুণ ধাওয়ানের সঙ্গেও হয়েছিল এমনটাই। সেলিব্রিটিদেরও মনে থাকে না অনেক সময় সেই খুদে তারকাদের উপস্থিতি। সম্প্রতি তেমনই ছবি ধরা পড়ল নেট দুনিয়ায়। 

আরও পড়ুনঃ 'ভাগ্যিস সলমন সিনেমার জগতে চলে এসেছিল', কেন সচিনকে বলেছিলেন ভাইজান

দুলহান হাম লে যায়েঙ্গে ছবিতে অভিনয় করেছিলেন করিশ্মা কাপুর ও সলমন খান। সেই ছবির গানের শ্যুটিং যখন চলছিল, তখনই সেটে উপস্থিত ছিলেন ছোট বরুণ ধাওয়ান। ২০ বছর আগের কথা। তখন বলিউডে ঝড় তুলছেন করিশ্মা কাপুর, সলমন খানেরা। সেই সময় বরুণ ধাওয়ান নিজেই জানতেন না একদিন তিনি খানেদের সঙ্গে অভিনয় করবেন। এই ছবির একটা দৃশ্য শেয়ার করেছিলেন করিশ্মা। 

 

 

সেই ছবির কমেন্টেই বরুণ লেখথেন, তিনি উপস্থিত ছিলেন সেই স্পটে। মুহূর্তে করিশ্মা মনে করে জানান, তাঁর মনে পড়েছে। তবে ছবিতে অভিনয় করার জন্য নয়। ছবির পরিচালক ছিলেন ডেভিট ধাওয়ান। আর বাবার সঙ্গেই শ্যুটিং সেটে হাজির হয়েছিলেন বরুণ। সেই স্মৃতি উষ্কেই নেট দুনিয়ায় করা পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ল। আজ ২০ বছর পরও বরুণের স্মৃতিতে স্পষ্ট ২০০০ সালে তৈরি ছবির শ্যুটের কাহিনি। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা