এখনও  কোনও ছবিতে অভিনয় করেননি শাহরুখ কন্যা সুহানা খান।  কিন্তু খ্যাতির আলোয় কী ভাবে থাকতে হয়, তা ভালই জানেন সুহানা। কখনও এথনিক পোশাকে, কখনও আবার মঞ্চে অভিনয় করে বার বার খবরে উঠে এসেছেন সুহানা। এবার ডান্স ফ্লোরে উদ্দাম নৃত্য করে নেটিজেনদের নজরে পড়েছেন এসআরকে-কন্যা। 

সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয় সুহানার। ভিডিও-তে দেখা যাচ্ছে দ্য ফ্রেশ প্রিন্স অফ বেল-এয়ার থিম সং-এ একটি রুপোলি ওয়ান শোলডার ড্রেস পরে নাচছেন সুহানা। নাচতে নাচতে তিনি হেসে লুটিয়ে পড়েছেন। তবে এই প্রথম নয়। এর আগেও বহুবার সুহানার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্য়েই সুহানার ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

She got the moves...groovin to #willsmith #suhanakhan #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Jun 9, 2019 at 9:17am PDT

 

প্রসঙ্গত, এই মুহূর্তে ইংল্যান্ডের বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন সুহানা। পড়াশোনা শেষ করে হিন্দি ছবিতে কাজ করতে চান সুহানা খান।  সম্প্রতি একটি শর্ট ফিল্মে কাজ করেছেন সুহানা। সেই শর্ট ফিল্মের বিহাইন্ড দ্য সিন-এর একটি ভিডিও তার এক ফ্যান ক্লাব সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে। 

এর আগে শাহরুখ একটি ইন্টারভিউতে বলেছিলেন, শাহরুখ বা আরিয়ানকে চলচ্চিত্র জগতে আসার আগে পড়াশোনা শেষ করতে হবে। এমনকী এসআরকে এও বলেন, শুধু ডিগ্রি হোল্ডাররাই আমাদের বাড়িতে থাকার অনুমতি পাবেন। বলিউডে পা রাখার জন্য সুহানার এখনও অনেকটা পথ চলা বাকি রয়েছে। 

তবে শাহরুখ জানিয়েছিলেন, সুহানা মঞ্চে অসাধারণ অভিনয় করে। ও ফিল্ম ইন্ডাস্ট্রিতেই আসতে চান। কিন্তু আরিয়ান অভিনেতা হতে চায় না। ও ছবির পরিচালনা করতে চায়। আর আব্রাম এত সুন্দর দেখতে যে ও রকস্টার হওয়ার জন্য যোগ্য।