Asianet News BanglaAsianet News Bangla

মুক্তি পেল বিজয় দেবরাকোন্ডা অনন্যা পান্ডে অভিনীত লাইগারের প্রথম গান আঁকড়ি পাকড়ি

অনন্যা পান্ডে এবং বিজয় দেবরাকোন্ডা অভিনীত সুপার-গ্রুভি, ফুট-ট্যাপিং ডান্স নম্বর আঁকড়ি পাকড়ি মুক্তি পেয়েছে। তাদের নাচের স্টেপে নাচের ফ্লোর আলোকিত।

Vijay Devrakonda Ananya Pandey starrer Ligars first song Akdi Pakdi was released anbsd
Author
Kolkata, First Published Jul 11, 2022, 6:26 PM IST

লাইগারের প্রথম গান আঁকড়ি পাকড়ি মুক্তি পেয়ে গিয়েছে, এবং গানটি ইতিমধ্যেই দর্শকরা খুব পছন্দ করেছেন। অনন্যা পান্ডে এবং বিজয় দেবরাকোন্ডা অভিনীত লাইগারের প্রথম নাচের গানে  অনন্যা পুরো গানটি জুড়ে বিজয়ের তীব্রতার সঙ্গে মিলে যায়, যা গানটিকে দেখতে উপভোগ্য করে তোলে। গানটিতে, অর্জুন রেড্ডি তারকা কিছু মাধ্যাকর্ষণ-প্রতিরোধী ডান্স স্টেপও  করেন। অবশেষে মুক্তি পেয়েছে বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পান্ডের আসন্ন স্পোর্টস ড্রামা লাইগার-এর বহু প্রতীক্ষিত আঁকড়ি পাকড়ি গান। বিজয় দেবরাকোন্ডা এবং অনন্যা পান্ডে অভিনীত লাইগার মুভির সূচনা ট্র্যাক আঁকড়ি পাকড়ি দেখুন। এই জুটির অসামান্য নৃত্য দক্ষতা এই উদ্যমী গানটিকে একটি নতুন স্তরে উন্নীত করে৷

লাইগারের সবচেয়ে সাম্প্রতিক পোস্টার, ২ জুলাই প্রকাশিত হয়েছিল৷ এটি সারা দেশে বেশ আলোড়ন সৃষ্টি করেছিল এবং দ্রুততম সময়ে ১ মিলিয়ন লাইক পাওয়ার প্রথম পোস্টার হয়ে রেকর্ড ভেঙেছে৷ অভিনেতা ২৪ ঘন্টারও বেশি সময় ধরে পোস্টার সহ একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ট্রেন্ডিং ছিলেন। ছবিতে সম্পূর্ণ নগ্ন রুপে ধরা দিয়েছেন বিজয়। কেবলমাত্র একটি গোলাপের তোড়া দিয়ে যৌনাঙ্গ ঢেকে সম্পূর্ন নগ্ন অবস্থায় পোজ দিয়েছেন তিনি। ছবিতে বিজয়ের হাতে রয়েছে বক্সিং গ্লাভস। ছবির পাশে লেখা রয়েছে, শালা ক্রসব্রিড। ছবিতে একজন গ্রীক দেবতার মত লাগছেন তিনি। লক্ষ লক্ষ মহিলা তার উপাধি ব্যবহার করেছেন এবং দেবরাকোন্ডার নামকে তাদের নামের সঙ্গে অন্তর্ভুক্ত করার জন্য তাদের ইনস্টাগ্রাম আকাউন্টের নাম পরিবর্তন করেছেন এটি বিজয়ের প্যান-ইন্ডিয়া ভক্তিতে সকলকে বিস্মিত করেছে।

আরও পড়ুনঃ

 কেবলমাত্র গোলাপ ফুল দিয়ে যৌনাঙ্গকে ঢেকে সম্পূর্ন নগ্ন হয়ে পোজ দিলেন বিজয় দেবরকোন্ডা

প্রেমিকের জন্মদিনে প্যারিসে রোম্যান্টিক নৈশভোজে মালাইকা অর্জুন

গাঁটছড়া বাঁধছেন নয়নতারা-ভিগনেশ, নেটে ভাইরাল আমন্ত্রণ ভিডিও।

রাম্যা কৃষ্ণান, রনিত রায়, বিষু রেড্ডি, আলী, মকরন্দ দেশপান্ডে এবং গেটআপ শ্রীনু এই বছরের ২৫ শে আগস্ট মুক্তি পাওয়ার আশা করা প্যান-ইন্ডিয়া ছবিটিতে সেকেন্ডারি ভূমিকায় অভিনয় করেছেন। হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পাবে লাইগার।প্রসঙ্গত এই লাইগার ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করছেন বিজয়। লাইগারে বিজয়ের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে অনন্যা পান্ডেকে। এছাড়াও ছবিতে ক্যামিও করবেন জনপ্রিয় বক্সার মাইকেল টাইসন। স্পোর্টস-অ্যাকশন ঘরানার ‘লাইগার’ পরিচালনা করেছেন পুরী জগন্নাথ। পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও লিখেছেন তিনি। ছবিটি হিন্দির পাশাপাশি তেলেগু ভাষায়ও সিনেমাটির শুটিং হচ্ছে। প্রসঙ্গত ছবির পোস্টারটি আমির খানের পিকের পোস্টার স্মরণ করিয়ে দিয়েছে। সেই ছবির পোস্টারে ও সম্পূর্ণ নগ্ন ভাবে ধরা দিয়েছিলেন বলিউডের আমির খান। ট্রানজিস্টর দিয়ে যৌনাঙ্গ ঢেকে রেখেছিলেন আমির।

Follow Us:
Download App:
  • android
  • ios