টিআরপি লিস্টে আবারও প্রথম স্থানে কৃষ্ণকলি ধারাবাহিক। একের পর এক চমকে দর্শকদের মন কাড়ল কৃষ্ণকলি। জিবাংলা-র ধারাবাহিকের টিআরপি ছাপাল স্টার জলসার দর্শকের সংখ্যাকে। গত সপ্তাহে কৃষ্ণকলির টিআরপি ছিল ১০.৩ আর এ সপ্তাহে তা বেড়ে হয়েছে ১০.৪। মাঝে মধ্যে মেজ বৌ-এর জালে ফাঁসলেও, সংসারের সকলকে নিয়ে বেশ ভালোই দিন কাটছিল শ্যামার। তবে শ্যামার নামে গ্রেফতারি পরোয়ানার জারিতে অন্য মোড় এসেছে গল্পে। আর সেই সঙ্গে টিআরপি-র অঙ্কও বেশ উর্ধ্বমুখী কৃষ্ণকলির।  

অন্যদিকে অপেক্ষাকৃতভাবে আগের সপ্তাহের তুলনায় বৃদ্ধি পেয়েছে করুনাময়ী রাণী রাসমনির টিআরপি, ৮.১ থেকে বেড়ে হয়েছে ৮.৭। জি বাংলায় শুরু হয়েছে দাদাগিরি, গত সপ্তাহে দাদাগিরির টিআরপি ১০.২ হলেও এই সপ্তাহে তা দাঁড়িয়েছে ৯.৯-এ। এছাড়া লোকনাথ, বকুলকথা, রানু পেল লটারি ও সৌদানিমীর সংসারের টিআরপি আগের তুলনায় বৃদ্ধি পেয়েছে। তবে সবথেকে করুণ অবস্থা বর্তমানে জি-এর হৃদয়হরণ বিয়ে পাশ সিরিয়ালের।  

এদিকে পিছিয়ে পড়েছে স্টারের সিরিয়ালগুলি। তুলনামূলকভাবে গত সপ্তাহের তুললায় বৃদ্ধি পেয়েছে শ্রীময়ী-র টিআরপি। ৫.৬ থেকে ৬.১ হয়েছে শ্রীময়ী-র টিআরপি। তবে তিন-এর গণ্ডি পার করতে পারেনি ইরাবতীর চুপকথা। শ্রীময়ী ও কে আপন কে পর ছাড়া স্টারের অন্য সিরিয়ালগুলি তিন এর গন্ডি পার করতে পারেনি। সবমিলিয়ে এবারেও টিআরপির দিক থেকে জয়জয়কার জি বাংলার।