একমাসের ওপর ধরে চলছে লকডাউন। নেই কাজ, ফলে অনেকেরই শরীরে জমছে অযাচিত মেদ। বাড়ছে শরীরের নানা ভাঁজে ব্যাথা, এমনই সময় শরীরকে ঠিক রাখতে প্রয়োজন সঠিক পদ্ধতে শরীরচর্চা করা। আর এই নিয়ে ছবি, ভিডিও কিংবা উপদেশ দিতে কখনই পিছু  পা হননি মন্দিরা বেদি। সর্বদাই তাঁর চিপস নেট দুনিয়ায় হটকেক। এবার আরও এক ভিডিও শেয়ার করলেন তিনি। 

আরও পড়ুনঃ শাহরুখ, অক্ষয় থেকে দীপিকা, স্কুল জীবনের ছবিতেই এখন বুঁদ নেট-দুনিয়া

খাবারের পাশাপাশি মাথায় রাখতে হবে কীভাবে শরীরকে সতেজ রাখা যায় ও মেদ জমার হাত থেকে বাঁচানো যায়। তাই প্রতিদিন নিয়ম করে একঘণ্টা সময় রাখতেই হবে শরীরচর্চার জন্য। নয়তো অনেক রকমের সমস্যা দেখা যেতে পারে। আর এখন ডাক্তারের পরিষেবা তুলনামূলকভাবে কম, আর বাড়ি থেকে বারে বারে বেরনোরও উপায় নেই। ফলে শরীর ঠিক রাখার টিপস দিয়ে ভিডিও শেয়ার করলেন মন্দিরা, সেই ভিডিও নেট দুনিয়ায় পোস্ট করতেই তা ছড়িয়ে পড়ল। বলিউড তারকারা এখন লকডাউনে যেন একটু বেশিই সক্রিয় হয়ে গিয়েছেন নেট দুনিয়ায়। 

 

 

আরও পড়ুনঃ কোয়েলের এই ছবি আগে কখনও দেখেছেন, লকডাউনে ভাইরাল নেটদুনিয়ায়

কোয়ারেন্টাইনে তারকারা কী করছেন তা নিয়ে এখন সময় কাটছে ভক্তদের। তাই একের পর এক ভিডিও শেয়ার করে ভক্তদের সঙ্গে যোগাযোগও রেখে চলেছেন তারকারা। তাঁরা রয়েছেন বাড়িতে, তাই ভক্তদেরও থাকতে অনুরোধ করছেন সেলিব্রিটিরা। করোনাকে হারাতে হলে লকডাউন মানতেই হবে। তবে একদিন থামবে েই ঝড়। বাড়তে পাড়ে লকডাউনের সময়সীমাও। ধরতে হবে সময়সীমা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা