ধীরে ধীরে পরিবর্তন হচ্ছে আবহাওয়ার। শীত আসছে। আর এই সময়ের বাজার মানেই প্রচুর সবজি। তবে এটা ভুললেও চলবে না কারণ মহামারী আবহে সুস্থ থাকতে বাড়িতেই তৈরি খাবার খাওয়া উচিত। তাই গোটা লকডাউনে বাঙালির রান্নাঘরে কিন্তু কোনও প্রভাব পড়েনি। উল্টে খাওয়ার চাহিদা ও নতুন নতুন রান্না করার চাহিদা বেড়ে গিয়েছে কয়েকগুণ। তাই আজও একটু স্পাইসি অথচ একেবারে কম খরচে এমন এক রেসিপি নিয়ে হাজির হয়েছি, যা আপনাদের সকলের ভালো লাগবে।

আরও পড়ুন- দক্ষিণ ভারতে আজও প্রচলিত এই প্রথা, জেনে নিন কলাপাতায় খাওয়ার উপকারিতা

বাঙালি মানেই যে ভোজনরসিক তা আর আলাদা করে বলার বাকি রাখে না। নেট দুনিয়ার দৌলতে এমন বহু রেসিপি সামনে এসেছে যার ফলে এই লকডাউনে বাড়িতে তৈরি হচ্ছে নানান পদ। যেই পদ আগে রেস্তোরাঁ ছাড়া তৈরি করার কথা কেউ ভাবতে পারতো না, সেই পদ এখন তৈরি হচ্ছে বাড়িতেই। তাই ঘরে থাকা সাধারণ উপকরণ দিয়ে বানিয়ে নিন আজকের এই সুস্বাদু পদ। বেগুন দিয়ে যে এত লোভনীয় পদ তৈরি করা যায় তা এই পদটি না বানালে বুঝতে পারবেন না।

আরও পড়ুন- রেস্তোরাঁর জনপ্রিয় এই পদ এবার তৈরি হবে বাড়িতেই, রইল এর খুব সহজ রেসিপি

বেগুন অনেকেই পছন্দ করেন না, তবে বেগুনের এই পদ তৈরি করলে আঙ্গুল চাটতে হবে সকলের। এই পদের নাম খাট্টা বেগুন। কিভাবে তৈরি করবেন সহজ এই পদ তা জেনে নিন। ঘরে সহজেই তৈরি করতে পারবনে আপনিও। তাই আর দেরি না করে বাড়িতেই বানিয়ে নিন দুর্দান্ত স্বাদের এই লোভনীয় পদ। দেখে নিন ভিডিওটি-