অনেকেই মনে করেন পরিমান মত পেঁয়াজ রসুন ছাড়া মটনের স্বাদ একেবারেই খোলে না। সেই ধরনা বদলানোর জন্যই আজকের এই রেসিপি। মটনের নানা রকম রেসিপি আজকাল অনেকেরই জানা । একঘেয়ে মটনের পদ খাওয়ার থেকে ট্রাই করে দেখুন এই পদ। আজ মটনের যেই রেসিপি রয়েছে সেটা আমরা বেশিরভাগ ক্ষেত্রেই রেস্তোরাঁয় খেয়ে থাকি। তাই একঘেয়ে মটনের স্বাদ বদলের জন্য এই পদ অবশ্যই একবার বানিয়ে দেখুন। এই পদ বানাতে উপকরণও লাগে খুব সামান্য। রান্না করাটাও খুবই সহজ।

আরও পড়ুন- চায়ের আড্ডা জমে উঠুক এই পদে, মন পেট দুই ভরান চিজি চিকেন অমলেট দিয়ে

ছুটির দিনের ভোজ হোক বা বাড়িতে আসা অতিথিদের আপ্যায়ণ এই পদেই জমে উঠবে। আর যদি চটজলদি খাবার খাইয়ে যদি সবাইকে তাক লাগিয়ে দিতে চান তবে একবার বানিয়ে দেখতেই পারেন মটনের এই পদ। খুব সহজেই এই পদ বানিয়ে নিতে দেখে নিন এর সহজ রেসিপি। মটনের নানা রকম পদ তো অনেক বার ট্রাই করেছে এবারে ট্রাই করে দেখুন একেবারে রেস্তোরাঁর স্বাদে মটন পেপার রোস্ট।

আরও পড়ুন- পুষ্টিগুণে ভরপুর প্রোটিন সমৃদ্ধ ব্রেকফাস্ট, কয়েক মুহূর্তেই তৈরি হবে স্বাস্থ্যকর পদ

তাই আর দেরি না করে দেখে নিন কি কি উপকরণ লাগবে এই লোভনীয় পদ বানাতে। পোলাও, রাইস অথবা রুটি, পরোটা সবের সঙ্গেই সার্ভ করতে পারবেন এই পদ। আর এই লোভনীয় পদের রেসিপি সহজেই তৈরি করে দেখাবেন মাস্টার শেফ সঞ্জীব কাপুর। দেখে নেওয়া যাক লোভনীয় এই পদের সহজ রেসিপি, যা অনায়াসে জমিয়ে তুলমে লাঞ্চ অথবা ডিনার। দেখে নিন ভিডিওটি-